সিলেটে সেনাবাহিনীর অভিযানে নগদ অর্থ বিদেশি মদসহ একজন আটক

সুরমা টাইমস ডেস্কঃঃ

বাংলাদেশ সেনাবাহিনীর ইনফেনট্রি রেজিমেন্ট ২৭বীর ইউনিটের অভিযানে নগত টাকা,বিদেশি মদ ও ভারতীয় চা পাতা সহ একজনকে আটক করেছে সেনাবাহিনীর টহলটিম। আটককৃত ব্যাক্তি গোয়াইনঘাট উপজেলার মধ্য জাফলং গ্রামের মৃত প্রমথ ছত্রীর ছেলে বিভাস ছত্রী (৩২)।

জৈন্তাপুর দরবস্ত সেনাক্যাম্প সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার (২৬শে সেপ্টেম্বর) সেনাবাহিনীর ইনফেনট্রি রেজিমেন্ট ২৭ বীর ইউনিটের একটি টহলটিম জাফলং চা বাগান এলাকায় টহল দিচ্ছিলো।

এ সময় টহলটিমে নেতৃত্বদানকারী ২৭ বীর ইউনিটের ক্যাপ্টেন সাদ্ বিন এমদাদের নেতৃত্বে ওয়ারেন্ট অফিসার তাইজুল ইসলাম সহ সঙ্গীয় সেনা টহল টিম চা বাগান এলাকায় অভিযান চালিয়ে বিভাস ছত্রীকে আটক করে।

এ সময় আটক হওয়া ব্যাক্তির সাথে থাকা ৮৯ বোতল বিভিন্ন ব্রান্ডের বিদেশি মদ, ২৩৪ কেজি ভারতীয় চা পাতা ও নগত চার লক্ষ সাতান্ন হাজার টাকা উদ্ধার করে সেনাবাহিনী।

পরবর্তীতে ভোর ৪:৫০ মিনিটে আটককৃত ব্যাক্তিকে বিদেশি মদ, চা পাতা ও নগদ অর্থ সহ গোয়াইনঘাট থানা পুলিশের নিকট হস্তান্তর করে সেনাবাহিনী।

বিষয়টি নিশ্চিত করেছেন, গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সরকার তোফায়েল আহমেদ। তিনি জানান উক্ত ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নেয়া হচ্ছে।

এ বিষয়ে অভিযানে নেতৃত্বদানকারী ক্যাপ্টেন সাদ্ বিন এমদাদ অভিযানের সত্যতা নিশ্চিত করে বলেন, সংশ্লিষ্ট এলাকায় মানুষের জানমালের সুরক্ষা ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সেনাটহল অব্যাহত থাকবে বলে তিনি জানান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।