মানবজমিন-এর সুবর্ণজয়ন্তী ,সিলেটে কোরআন খতম মিলাদ ও দোয়া মাহফিল

দেশের অন্যতম পাঠকপ্রিয় পত্রিকা দৈনিক মানবজমিন-এর দুই যুগ পেরিয়ে তিন যুগে পর্দাপনে সিলেটে খতমে কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। রোববার বাদ এশা সিলেটের আদি মুসলমান হযরত শাহ সৈয়দ গাজী বুরহান উদ্দিন (রহ.) স্মৃতি বিজরিত জামিয়া ইসলামিয়া দারুল হাদিস মাদ্রাসায় এ মাহফিল অনুষ্টিত হয়। মাহফিলে জনপ্রতিনিধি, সাংবাদিক, জনপ্রতিনিধিরা অংশ নেন। এতে দৈনিক মানবজমিন এর অগ্রযাত্রায় উন্নতি কামনা ও পাঠপ্রিয় এ পত্রিকার প্রধান সম্পাদক দেশসেরা সম্পাদক মতিউর রহমান চৌধুরী ও সম্পাদক মাহবুবা চৌধুরীর দীর্ঘ জীবন কামনা করা হয়।

দোয়া মাহফিলের আগে সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন- সিলেটের মানুষের কাছে দৈনিক মানবজমিন পত্রিকা পাঠকপ্রিয় একটি গণমাধ্যম। বৃহত্তর সিলেটের মানুষের সুখে, দু:খে পাশে থেকে মানুষের জয় করে চলেছে এই পত্রিকা। এছাড়া; সিলেটের মানুষের উন্নয়নে এই পত্রিকা লেখনির মাধ্যমে উল্লেখযোগ্য ভুমিকা রাখছে।

সিলেটের প্রাচীনতম সংবাদপত্র এজেন্ট আলমগীর এন্টারপ্রাইজের সত্বাধিকারী হাজী মো. ইসমাইল হোসেন আয়োজিত দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন জামিয়া ইসলামিয়া দারুল হাদিস শাহ গাজী সৈয়দ বুরহান উদ্দিন (রহ.) মাদ্রাসার প্রিন্সিপাল আলহাজ্ব মাওলানা শায়খ নাসির উদ্দিন। এ সময় উপস্থিত ছিলেন- সিলেট সিটি করপোরেশনের ২৪ নং ওয়ার্ডের কাউন্সিলর সোহেল আহমদ, দৈনিক মানবজমিন এর সিলেট ব্যুরো প্রধান ওয়েছ খছরু, দৈনিক দিনরাত পত্রিকার সম্পাদক ও রাজনীতিবিদ মুজিবুর রহমান ডালিম, আলমগীর এন্টাপ্রাইজের পরিচালক হাজী হাফিজ উদ্দিন, সমাজসেবক ফয়সল আহমদ স¤্রাট প্রমুখ।

এর আগে বাদ এশা হযরত শাহ সৈয়দ গাজী বুরহান উদ্দিন (রহ.) মাজারস্থ মসজিদে মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে কোরআন খতমের দোয়া অনুষ্টিত হয়।

 

বিজ্ঞপ্তি ।।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।