আপত্তিকর ভিডিও: হবিগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতিকে অব্যাহতি

সুরমা টাইমস ডেস্কঃ

সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ভিডিও ভাইরাল হওয়ার জেরে হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন বাপ্পীকে সংগঠন থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে ।

রোববার ছাত্রলীগের কেন্দ্রিয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সংগঠনের মর্যাদা ক্ষুন্ন হয় এমন এবং শৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপে যুক্ত থাকার অভিযোগে মোশারফ হোসেনকে তার স্বীয় পদ থেকে অব্যাহতি দেয়া হলো।

জানা যায়, গত শুক্রবার বাপ্পীর ৩ মিনিট ৩৯ সেকেন্ডের একটি ভিডিও ফেসবুক, মেসেঞ্জার ও ওয়াটসঅ্যাপে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে।

এতে দেখা যায়, বাপ্পী অজ্ঞাত এক যুবতীর সঙ্গে ভিডিও কলে কথা বলছেন এবং তাকে উড়ো চুম্বন দিচ্ছেন। গোসলরত ওই তরুণীকে দেখে এক পর্যায়ে বাপ্পী নিজেও বিবস্ত্র হয়ে পড়েন। ভিডিওটি ভাইরাল হলে ছাত্রলীগে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

তবে ভিডিওটি এডিটিং করা বলে বাপ্পী তার ফেসবুকে দাবি করেছেন। তিনি জানান, তার বিরুদ্ধে চক্রান্তকারীরা ঈর্ষান্বিত হয়ে অপপ্রচার চালাচ্ছে। হবিগঞ্জ জেলা ছাত্রলীগকে বিতর্কিত করতে এডিটিংয়ের মাধ্যমে ছবি ও ভিডিও দিয়ে তার মানহানির চেষ্টা করছে। গুজবে কান না দেওয়ার জন্য অনুরোধ জানান তিনি।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন ছাত্রলীগ নেতা জানান, দায়িত্বশীল একজন ছাত্রনেতার এমন আপত্তিকর কার্যকলাপ কাম্য নয়। তার এমন কাণ্ডজ্ঞানহীনতায় জেলা ছাত্রলীগের মানহানি হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।