ভারতে গণপিটুনিতে গোয়াইনঘাটের যুবক নিহত : লাশ হস্তান্তর

সুরমা টাইমস ডেস্কঃ

ভারতের মেঘালয়ের ডাউকিতে বাংলাদেশি এক যুবক গণপিটুনিতে নিহত হয়েছে। গত ৫ই সেপ্টেম্বর (মঙ্গলবার) সন্ধ্যায় তামাবিল সীমান্ত দিয়ে নিহত বাংলাদেশি যুবক-কে তামাবিল ইমিগ্রেশন পুলিশ ও বিজিবি’র নিকট মরদেহ হস্তান্তর করা হয়েছে ।

এইদিন রাত সাড়ে ৯ ঘটিকায় তামাবিল সীমান্ত দিয়ে ভারতীয় পুলিশ ও বিএসএফ নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্থান্তর করেন।

তামাবিল ইমিগ্রেশন পুলিশের (ইনচার্জ) মো: রুনু মিয়া ডাউকি পুলিশের বরাত দিয়ে তিনি জানান, মেঘালয় রাজ্যের ওয়েস্ট জৈন্তিয়া হিলস জেলার ডাউকি থানা এলাকায় গণপিটুনী’তে এই বাংলাদেশি যুবজ নিহত হয়েছে।

নিহত যুবক সিলেটের গোয়াইনঘাট উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের অন্তর্ভুক্ত মোহাম্মদপুর গ্রামের মো: ফরিদ মিয়ার পুত্র জালাল আহমদ (১৮)। তবে চুরি করার অপরাধে না অন্য কোন কারনে ডাউকি’তে এই বাংলাদেশি যুবক গণপিটুনিতে নিহত হয়েছেন তা সঠিক ভাবে নিশ্চিত হওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানাগেছে, বাংলাদেশি নাগরিক জালাল আহমদ (১৮) গত ৩রা সেপ্টেম্বর রাত ৮টার দিকে গোয়াইনঘাট থানার জাফলং এলাকায় সোনাটিলা সীমান্ত এলাকা দিয়ে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশ করে। ভারতের মেঘালয় রাজ্যের ডাউকি শহরে চুরি করতে গিয়ে জনতার হাতে ধরা পড়ে সে গণপিটুনির শিকার হয়ে মারা যায়।

ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ ও ডাউকি পুলিশ মঙ্গলবার রাতে তামাবিল সীমান্ত ফাড়িঁর (বিজিবি), ইমিগ্রেশন পুলিশ ও গোয়াইনঘাট থানা পুলিশের উপস্থিতি’তে মরদেহ হস্তান্তর করে। তামাবিল বিজিবি গোয়াইনঘাট থানা পুলিশের নিকট মরদেহ হস্তান্তর করার পর থানা পুলিশ নিহতের আত্মীয়স্বজন ও অভিভাবকের কাছে রাতেই মরদেহটি বুঝিয়ে দেন।

এই সময় বিজিবি,গোয়াইনঘাট থানা পুলিশ,ভারতের মেঘালয় রাজ্যের ডাউকি থানা পুলিশ,তামাবিল ইমিগ্রেশন পুলিশের কর্মকর্তাগণ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।