উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন : এড. রনজিত সরকার

সুরমা টাইমস ডেস্কঃ

প্রখর তাপদাহ উপেক্ষা করে সুনামগঞ্জ-১ আসনের বিভিন্ন উপজেলা সহ গ্রাম-থেকে গ্রামঞ্চলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার শাড়ী লুঙ্গি নিয়ে ছুটে বেড়াচ্ছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ-১ আসনের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী এডভোকেট রনজিত সরকার।

এরেই ধারাবাহিকতায় শুক্রবার (২১ এপ্রিল) মধ্যনগর উপজেলার বিভিন্ন ইউনিয়নে ও তাহিরপুর সদর ইউনিয়নে এবং তাহিরপুর সরকারি উচ্চ বিদ্যালয়ে অসহায় গরীব মানুষের মাঝে ঈদ উপহার হিসাবে শাড়ি লুঙ্গি বিতরণ করেন।

ঈদ উপহার বিতরণ কালে রনজিত সরকার বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মানবতার নেত্রী। তিনি গরীব দুঃখী মানুষের দুঃখ কষ্ট বোঝেন। মানুষের ভাগ্যোন্নয়নে তিনি আজীবন সংগ্রামে নেমেছন। তাঁর হাত ধরেই বাংলাদেশ আজ উন্নতির চরম শিখরে পৌঁছে যাচ্ছে। বিশ্বের দরবারে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়াচ্ছে। স্বল্প আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিতে হবে, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী বানাতে হবে। তিনি আরো বলেন, প্রতিবছরের ন্যায় রমজানে মাননীয় প্রধানমন্ত্রী ঈদের আনন্দ ভাগা ভাগি করতে আপনাদের জন্য এই ঈদ উপহার পাঠিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াসউদ্দিন তালুকদার, সাধারণ সম্পাদক পরিতোষ সরকার, যুগ্ম সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আলমগীর খসরু, সদস্য ও ইউপি চেয়ারম্যান রাসেল আহমদ, তাহিরপুর উপজেলা আওয়ামীগের সাবেক সভাপতি আব্দুস ছোবহান আখঞ্জী, সিনিয়র সহ-সভাপতি আলী মুর্তজা, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা, জামালগঞ্জের বেহেলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার, মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রানু চক্রবর্তী,

 

যুব ও ক্রীড়া সম্পাদক রিপন সরকার, তাহিরপুর উপজেলা আওয়ামীগের সদস্য আজিজুল হক, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাবর আলী, তাহিরপুর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক ইমরান হোসেন বিপক, সাংগঠনিক সম্পাদক, নুরুল হুদা প্রচার সম্পাদক সুমন দাস, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক তোফাজ্জল হোসেনে, সাদেক যুবলীগ নেতা হলিদ মিয়া, বাবলু দাস, জান আলম, দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের আওয়ামিলীগের সভাপতি হাবুল মিয়া, সাংগঠনিক সম্পাদক আলমগীর, যুবলীগের সভাপতি ফজলুল হক,

 

বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক মনীন্দ্র চন্দ্র সরকার, যুগ্ম আহবায়ক আবদুল হক, আমান উল্লাহ, উপজেলা যুবলীগের সহ সভাপতি হুমায়ুন কবির, যুগ্ম সম্পাদক সাইদুর রহমান সোহাগ, ধর্ম বিষয়ক সম্পাদক সারোয়ার আলম, স্বেচ্ছাসেবক লীগের বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়ন আহবায়ক অমিত হাসান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নিউটন সরকার, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক নাঈম রেজা, সিলেট জেলা ছাত্রলীগ নেতা নাজির হেসেন, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুমন মিয়া, তাহিরপুর উপজেলা ছাত্রলীগ নেতা রাজন মিয়া, সামী, চামারদানী ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মমিনুর রেজা জনি প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।