প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধর্মীয় উপাসনালয়ের উন্নয়নে অত্যন্ত আন্তরিক

চালিবন্দর শ্রী শ্রী ভৈরব মন্দিরে সংবর্ধনার জবাবে প্রসূন কান্তি চৌধুরী:

 

সিলেট নগরীর চালিবন্দরে শ্রী শ্রী ভৈরব তলা মন্দির কমিটির পক্ষ থেকে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি পুনঃনির্বাচিত হওয়ায় প্রসূন কান্তি চৌধুরীর সম্মানে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। বৃহস্পতিবার (২০ এপ্রিল) এই সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

শ্রী শ্রী ভৈরব মন্দির কমিটির সভাপতি অরিন্দম দত্ত চন্দনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট বিজয় কুমার দেব বুলুর পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন প্রসূন কান্তি চৌধুরী। তিনি বলেন বর্তমান সরকার মসজিদ মন্দিরসহ ধর্মীয় উপাসনালয়ের উন্নয়নে অত্যন্ত আন্তরিক।

 

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ভৈরব তলা মন্দিরের উন্নয়নে ২৫ লাখ টাকা অনুদান প্রদান করেছেন। তিনি বলেন এখানে মন্দির ভিত্তিক শিক্ষাব্যবস্থাও চালু করা হবে। যাতে করে কিশোর কিশোরীরা ধর্মীয় জ্ঞান অর্জনের পাশাপাশি জাগতিক শিক্ষায় দীক্ষিত হতে পারে। তিনি সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানিয়ে বলেন যেকোন কাজ সবাই মিলেমিশে করলে সে কাজ টেকসই ও সুন্দর হয়।

 

অনুষ্ঠানের শুরুতেই গীতাপাঠ করেন প্রমি দেব। সংবর্ধিত অতিথিকে ফুল দিয়ে বরণ করে নেন পূজা উদযাপন পরিষদ কোতোয়ালি থানা শাখার সাধারণ সম্পাদক উত্তম ঘোষ। সংবর্ধিত অতিথিকে ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট জেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি প্রদীপ ভট্টাচার্য, সিলেট মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ চন্দন দাশ, দৈনিক শ্যামল সিলেটের বার্তা সম্পাদক আবুল হোসেন, শ্রী শ্রী ভৈরব মন্দির কমিটির সাবেক সভাপতি ধনেশ দেব, শ্রী শ্রী জগন্নাথ জিউড় আখড়ার সাংগঠনিক সম্পাদক স্বপন কর্মকার, এডভোকেট উমেশ চন্দ্র দে।

 

অনুষ্ঠানে বক্তারা বলেন এই ট্রাস্টি অত্যন্ত স্বচ্ছতার সাথে সরকারি অনুদানগুলো সকল মন্দিরে পৌঁছে দেন যা এক উজ্জ্বল দৃষ্টান্ত। সবসময় বিভিন্ন মন্দিরের উন্নয়নে সহযোগিতার হাত বাড়িয়ে দেন তিনি। তাই পুনরায় প্রসূন কান্তি চৌধুরীর ট্রাস্টি নির্বাচিত হওয়ায় আমরা ভীষণ আনন্দিত ও গর্বিত।

 

 

— বিজ্ঞপ্তি ।।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।