গোলাপগঞ্জে ভাদেশ্বর ইউনিয়ন বিএনপির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

গোলাপগঞ্জ  প্রতিনিধি:

 

গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর ইউনিয়ন বিএনপির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার(৪ এপ্রিল) বিকেলে উপজেলার নালিউরি কমিউনিটি সেন্টারে মাঠে শেখ মিলাদ হোসেনের স্বাগত বক্তব্যের মাধ্যমে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের শতাধীক নেতাকর্মী অংশগ্রহণে মিলনমেলায় পরিণত হয় বিএনপির ইফতার পার্টি।

 

এ সময় দলের প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত ও চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া করা হয়। মহান মুক্তিযুদ্ধে লাখো শহীদ ও সরকারি দলের নির্যাতনে নিহত নেতাকর্মীদের আত্মার মাগফিরাত কামনা করা হয়। দোয়া পরিচালনা করেন উপজেলা বিএনপির সহসভাপতি, গোলাপগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আশফাক আহমদ চৌধুরী।

 

ভাদেশ্বর ইউনিয়ন বিএনপির সভাপতি তারেক জলিলের সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি আবুল কাহের চৌধুরী শামিম ।

 

ভাদেশ্বর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমেদ ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক রিপন আহমদ মাস্টারের যৌধ সঞ্চালনায়  সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক ডাক্তার আব্দুল গফুর, গোলাপগঞ্জ উপজেলা বিএনপি’র সভাপতি নোমান উদ্দিন মুরাদ, বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি হেলালুজ্জামান হেলাল, সহ-সভাপতি মাহবুবুর রহমান ফয়সাল, সাবেক পৌর বিএনপি সভাপতি গোলাম কিবরিয়া চৌধুরী শাহিন, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান উজ্জ্বল, গোলাপগঞ্জ উপজেলা বিএনপি’র সদস্য সৈয়দ রেজাউল ইসলাম আলো প্রমুখ।

 

এছাড়াও আরোও উপস্থিত ছিলেন পৌর বিএনপি’র সাবেক সভাপতি ছালিক আহমদ চৌধুরী, গোলাপগঞ্জ উপজেলা বিএনপি’র যুগ্ন সাধারন সম্পাদক আমিন উদ্দীন, বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এস এম আশরাফ বাদল, গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক তানজিম আহমদ,

 

উপজেলা বিএনপি’র মৎস ও তাঁতী বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, ভাদেশ্বর ইউনিয়ন বিএনপি’র যুব বিষয়ক সম্পাদক এমএ আশিক, বদরুল আলম,মতিন মিয়া মাস্টার, সাবিক হোসেন চৌধুরী, জাহাঙ্গীর আহমদ চৌধুরী, সাদিকুর রহমান সাদেক, এহতেশাম আবেদিন চৌধুরী ফরহাদ,আব্দুল মন্নান,

 

বদরুজ্জামান বদর, তাহের আহমদ চৌধুরী আপিল, আজিম মাহমুদ চৌধুরী মনি, ফয়েজ আহমদ, ইমতিয়াজ উদ্দিন, আবুল বাশার রানিক, মঈন উদ্দিন আহমদ, ঢাকা দক্ষিণ ইউনিয় বিএনপি’র সভাপতি আতাউর রহমান উতু, গোলাপগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক আব্দুল আজিজ প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।