সিলেট সদর দর্জি শ্রমিক ইউনিয়নের ইফতার মাহফিল

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের সাবেক কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগরের সাবেক সভাপতি মোঃ শাহজাহান আলী বলেছেন, কুরআনের নাযিলের মাসে রমজানে কুরআন হাদিসের আলোয় জীবনকে আলোকিত করার শপথ নিতে হবে।
শ্রমিকের শ্রম ও ঘামে দেশের অর্থনীতি সচল হলেও সেই শ্রমিকেরা আজ বেশী বঞ্চিত। আত্মশুদ্ধি অর্জনের মাসে শ্রমজীবি মানুষের পাশে সরকার ও
বিত্তবানদের এগিয়ে আসা উচিত।

তিনি সোমবার বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট মহানগরের আওতাধীন সিলেট সদর দর্জি শ্রমিক ইউনিয়ন আয়োজিত মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

নগরীর জিন্দাবাজারাস্থ কার্যালয়ে সিলেট সদর দর্জি শ্রমিক ইউনিয়নের সভাপতি আলী মনসুর আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুবেল আহমদের সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট মহাগরের সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রাসেল।

বক্তব্য রাখেন, ট্রেড ইউনিয়ন থানা-২ এর সহ-সভাপতি এ টি এম খসরুজ্জামান, ট্রেড ইউনিয়ন থানা-২ এর সাধারণ সম্পাদক মোঃ আকবর আলী, হোটেল শ্রমিক ইউনিয়নের সভাপতি শওকত হোসেন জিম্মাদার, দর্জি শ্রমিক ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সাত্তার শিপন, সিলেট মহানগর অটো রাইস মিল ড্রাইভার শ্রমিক ইউনিয়নের অর্থ সম্পাদক মোঃ সাইদুল ইসলাম ও দর্জি শ্রমিক ইউনিয়নের অর্থ সম্পাদক মোঃ আল মামুন প্রমুখ।

 

 

 

=বিজ্ঞপ্তি ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।