সিলেটে পুলিশের অভিযানে চারজন আটক

সুরমা টাইমস ডেস্ক : সিলেটের এয়ারপোর্ট থানার কাকুয়ারপাড় এলাকায় একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ১০৯ বস্তা ভারতীয় চোরাই চিনি জব্দ করেছে থানাপুলিশ। বুধবার (২৩ অক্টোবর) সকাল ৭টার দিকে এসব চিনি জব্দ করা হয়। এসময় দুজনকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন- সিলেট জেলার গোয়াইনঘাট থানার বেরিবিল গ্রামের মমিনুল হকের ছেলে সুজন আহমেদ (২০) ও সিলেটের এয়ারপোর্ট থানার সাহেবের বাজার এলাকার কাঠালপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে সুমন মিয়া (৩০)। সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) মিডিয়া অফিসার অতিরিক্ত উপ-কমিশনার মোহাম্মদ সাইফুল ইসলাম জানান- কাকুয়ারপাড়স্থ সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে চেকপোস্ট বসিয়ে রেজিস্ট্রেশবিহীন একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ৬ লক্ষ ১৪ হাজার ৭৬০ টাকার ১০৯ বস্তা চিনি জব্দ করেছে এয়ারপোর্ট থানাপুলিশ। অভিযানকালে ট্রাকের সঙ্গে একটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে। মোহাম্মদ সাইফুল ইসলাম জানান- আটক দুজনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। অপরদিকে, সিলেটের জালালাবাদ থানার পুলিশ শিবেরবাজার এলাকা থেকে ১ লক্ষ ৬৫ হাজার ২০০ টাকার ৮২৬ প্যাকেট ভারতীয় ফুঁচকাসহ একটি ট্রাক ও একটি মোটরসাইকেল জব্দ করেছে। এসময় দুই চোরাকারবারিকে আটক করা হয়েছে।
এসএমপি’র মিডিয়া অফিসার জানান- বুধবার ভোররাত সাড়ে ৪টার দিকে জালালাবাদ থানাপুলিশের একটি টিম জানতে পারে- মোটরসাইকেল দিয়ে স্কট করে ১টি হাইড্রোলিক ট্রাকে করে কয়েকজন চোরাকারবারি ভারতীয় তৈরী পণ্য নিয়ে কোম্পানীগঞ্জ থেকে সালুটিকর-শিবের বাজার হয়ে সিলেট শহরে প্রবেশ করছে। খবর পেয়েই পুলিশ শিবেরবাজার পয়েন্টে চেকপোস্ট বসিয়ে ভারতীয় ফুচকা বহনকারী ট্রাক (রেজি. নং- সিলেট-মেট্রো-ট-১১-০১৩৭) আটক করে।
এ সময় আটক দুই চোরাকারবারিক হলেন- সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ইছাকলস গ্রামের মৃত আতাউর রহমান খোকনের ছেলে জামান মিয়া (৩৭) ও সিলেটের জালালাবাদ থানার হায়দুরপুর গ্রামের রুস্তম আলীর ছেলে মো. রাজু আহমদ (২৭)। অভিযানকালে ১টি মোটরসাইকেল (রেজি. নং-সিলেট-মেট্রো-ল-১১-৪১৩৬) আটক করে পুলিশ। পরে আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।