গোলাপগঞ্জ সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড বিএনপির আলোচনা সভা

সুরমা টাইমস ডেস্কঃ

 

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন, বাকশালী সরকার ফের পাতানো নির্বাচন দিয়ে ক্ষমতায় যাওয়ার ফন্দি করছে। ৩ বারের সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে বাধাঁ দিচ্ছে।

 

কারণ সরকার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে ও আদর্শিক মোকাবেলায় ব্যর্থ হয়ে গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়াকে হত্যার ষড়যন্ত্র করছে। এর পরিনতি ভালো হবেনা। নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ছাড়া আওয়ামীলীগের অধিনে দেশে আর কোন পাতানো নির্বাচন করতে দয়ো হবেনা।

তিনি শুক্রবার রাতে সৌদী আরবের জেদ্দা মহানগর যুবদলের সহ-সভাপতি, সাবেক ছাত্রদল নেতা ও চৌঘরী বাজারের সাবেক ব্যবসায়ী মরহুম নোমান উদ্দিন স্মরণে গোলাপগঞ্জ উপজেলার ২নং গোলাপগঞ্জ ইউনিয়নের ১নং ওয়ার্ড বিএনপি আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

অনুষ্ঠানে গোলাপগঞ্জ উপজেলা, পৌর ও সদর ইউনিয়ন বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

গোলাপগঞ্জ সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি আবিদুর রহমানের সভাপতিত্বে ও সিলেট ল’ কলেজ ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান মাহমুদের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সাবেক আহবায়ক ডা. আব্দুল গফুর, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাজী আব্দুল জলিল সেলিম,

সিলেট জেলা বিএনপির উপদেষ্টা ছালিক আহমদ চৌধুরী, জেলা বিএনপির উপদেষ্টা হাসান ইমাদ, গোলাপগঞ্জ পৌর বিএনপির যুগ্ম সম্পাদক জামিল আহমদ চৌধুরী গোলাপগঞ্জ সদর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি সাহাব উদ্দিন সওয়াব, সাধারণ সম্পাদক আইনুল ইসলাম রেকল, যুগ্ম সম্পাদক ছাবু মিয়া, সহ-সভাপতি জামাল উদ্দিন, গোলাপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মওদুদ চৌধুরী সুমন, যুগ্ম আহবায়ক শিপু, সদর ইউনিয়ন কৃষকদলের সভাপতি আনোয়ার হোসেন ছয়ফুল, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক জুবেল আহমদ ও উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আলী আহমদ।

এছাড়াও সভায় যুবদল-ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্য থেকে আমান, রায়হান, জাবেদ, মাহবুব আহমদ মুন্না, সাফওয়ানসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।