ময়ূরপঙ্খী স্টার অ্যাওয়ার্ড পেলেন মো: ইমতিয়াজ কামরান তালুকদার

সুরমা টাইমস ডেস্কঃ

জমকালো আয়োজনে ‘ময়ূরপঙ্খী স্টার অ্যাওয়ার্ড-২০২৩’ সিজন তৃতীয় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশের পযর্টন করপোরেশন অডিটোরিয়ামে,আগারগাঁও, ঢাকা ময়ূরপঙ্খী ফাউন্ডেশন এর উদ্যোগে ময়ূরপঙ্খী ইন্টারন্যাশনাল এর ইভেন্ট ব্যবস্থাপনায় ‘ময়ূরপঙ্খী স্টার অ্যাওয়ার্ড’ অনুষ্ঠিত হয়।

টেলিভিশন নাটকের বর্তমান সময়ের দর্শকপ্রিয় অভিনেতা কামরান তালুকদার। নাটকের তালিকায় শ্রেষ্ঠ সৃজনশীল অভিনেতা হিসেবে মনোনয়ন পেয়েছেন অভিনেতা ও নাট্যকার মো: ইমতিয়াজ কামরান তালুকদার। একেরপর এক কাজের মাধ্যমে তিনি মাতিয়ে রাখছেন দর্শকদের। সম্প্রতি অভিনয়ে বিশেষ অবদান রাখার জন্য ময়ূরপঙ্খী স্টার অ্যাওয়ার্ড’ ২০২৩ পেয়েছেন অভিনেতা মো: ইমতিয়াজ কামরান তালুকদার।

 

বর্তমানে তিনি বিভিন্ন টিভি বিজ্ঞাপন ও নাটকে নিয়মিত অভিনয় করছেন। তিনি বলেন, আমি আমার সর্বোচ্চ চেষ্ঠা করেছি দর্শকদের আনন্দ দেয়ার জন্য। দর্শকের সাড়া পেয়ে আমি আনন্দিত। তবে সবার প্রশংসা পেয়ে আমি ধন্য। এই সম্মাননা আমার দায়িত্ব বাড়িয়ে দিলো। আগামীতে আরও ভালো কাজ উপহার দেবার চেষ্টা করবো দর্শকদের।

অনুষ্ঠানে অ্যাওয়ার্ড প্রাপ্তরা হলেন, অভিনেত্রী রুনা খান, কেয়া পায়েল, চিত্রনায়িকা দিঘী, কোরিওগ্রাফার গৌতম সাহা, মডেল বারিশ হক, ক্রিকেটার জাহানারা আলম, ফ্যাশন ডিজাইনার মেজবা উল আলম সাজু, অভিনেতা মো: ইমতিয়াজ কামরান তালুকদার, বিজ্ঞাপন নির্মাতা বাপি সাহা, নারী উদ্যোক্তা মরিয়ম নেছা ববি, কামরুন্নাহার মজুমদার নোভা, মারুফা হক মৌলি, নৃত্য শিল্পী ইভান শাহরিয়ার সোহাগ সহ নেতৃবৃন্দ।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।