সোনালী কণ্ঠে’র ব্যুারো প্রধান ইসলাম আলীর বিরুদ্ধে অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ

 

বাংলাদেশ রিপোর্টার ক্লাবের অন্তর্ভূক্ত (রেজিঃ নং—এস ৪৪৮৯) সিলেট বিভাগীয় রিপোর্টাস ক্লাবের সহসভাপতি, জাতীয় দৈনিক সোনালী কণ্ঠ পত্রিকার সিলেট ব্যুারো প্রধান মো. ইসলাম আলীকে ‘চিহ্নত ছিনতাইকারী’ উল্লেখ করে সিলেটের স্থানীয় একাত্তরের কথা পত্রিকায় ২৮ জুলাই প্রথম পৃষ্টায় ‘সিলেট আদালতে রক্তাক্ত আইনজীবী’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ক্লাবের নেতৃবৃন্দ।

মঙ্গলবার সিলেট বিভাগীয় রিপোর্টাস ক্লাবের সভাপতি সুনির্মল সেন ও সাধারণ সম্পাদক কামরুল হাসন এক প্রতিবাদলিপিতে বলেন, প্রকৃতপক্ষে ব্যক্তিগত ঘটনাকে কেন্দ্র করে ইসলাম আলীর সাথে মিঠু দাস জয়ের মামলা আদালতে বিচারাধীন রয়েছে। ২৭ জুলাই একটি মামলার নির্ধারিত তারিখ ছিলো। ওইদিন আদালতে মামলার শুনানি চলাকালে উভয়পক্ষের আইনজীবীদের মধ্যে যুক্তি—তর্ক চলে।

সে ঘটনাকে কেন্দ্র করে আদালতের বাইরে একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে। যে বিষয়টি সিলেট আইনজীবী সমিতি নিষ্পত্তির জন্য চেষ্টা করে যাচ্ছেন।

নেতৃবৃন্দ বলেন, আমাদের জানা মতো মো. ইসলাম আলী স্থানীয় পত্রিকার পাশাপাশি দৈনিক সোনালী কণ্ঠর সিলেট বিভাগীয় ব্যুারো প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন। তাছাড়া সিলেট বিভাগীয় রিপোর্টাস ক্লাবের সহসভাপতির দায়িত্বেও রয়েছেন তিনি।

নেতৃবৃন্দ উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এসব সংবাদে সর্বমহলকে বিভ্রান্ত না হওয়ার জন্য
অনুরোধ জানান।

 

 

—প্রেস বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।