নবীগঞ্জ উপজেলা নারী উন্নয়ন ফোরামের উদ্যোগে আত্মকর্মসংস্থানের লক্ষ্যে মহিলাদের মাঝে সরকারীভাবে সেলাই মেশিন বিতরন করলেন- এমপি মিলাদ গাজী

উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ থেকেঃ

নবীগঞ্জ উপজেলা নারী উন্নয়ন ফোরামের উদ্যোগে আত্মকর্মসংস্থানের লক্ষ্যে মহিলাদের মধ্যে সেলাই মেশিন বিতরন করা হয়েছে। ১৫ জুলাই শনিবার দুপুরে নবীগঞ্জ শহরের প্রাণকেন্দ্র তাহসিন প্লাজার সভাকক্ষে নবীগঞ্জ উপজেলা নারী ফোরামের সভাপতি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগমের সভাপতিত্বে এবং উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুসরাত ফেরদৌসীর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ-বাহুবল আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ।

এতে বিশেষ অতিথি ছিলেন,নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম,নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ইমরান শাহরিয়ার,নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ডালিম আহমদ,নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক উত্তম কুমার পাল হিমেল, সদর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব,পল্লী জীবিকায়ন অফিসার শাকিল আহমদ,

পৌরসভার প্যানেল মেয়র ফারজানা আক্তার পারুল,উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শেখ ছৈইফা রহমান কাকলী,পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি ইকবাল আহমদ বেলাল,উপজেলা স্কুলের অধ্যক্ষ কাঞ্চন বনিক,পৌর আওয়ামীলীগ নেতা এটি এম রুবেল,উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্মআহবায়ক দীপঙ্খর ভট্টাচার্য দেবুল প্রমুখ ।
এ সময় উপস্থিত ছিলেন,ইউপি সদস্য বদরুজ্জামান,মহিলা ইউপি সদস্য সামসুন্নাহার,রেবা রানী সরকারসহ মহিলা ফোরামের সদস্যবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি বলেন,বর্তমান সরকারের আমলে দেশে মহিলারা কর্মক্ষেত্রে অনেক এগিয়ে গেছেন। তাদের কর্মসংস্থানের জন্য সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাই তিনি সরকারের উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে সবাইকে এগিয়ে আসার জন্য জানান।
উল্লেখ্য নবীগঞ্জ উপজেলার ১৩ টি ইউনিয়ন এবং ১ টি পৌরসভায় মোট ৫০ জন নারীদের মাঝে সরকারীভাবে ৫০ টি সেলাই মেশিন বিতরন করা হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।