শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে স্মার্ট নগরী গড়ার লক্ষ্যে নৌকা মার্কায় ভোট দিন: আনোয়ারুজ্জমান চৌধুরী

সুরমা টাইমস ডেস্কঃ

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, ২১ জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং সিলেট সিটিকে স্মার্ট নগরী গড়ে তুলার লক্ষ্যে নৌকা মার্কায় ভোট দিন।

তিনি আরো বলেন, নারীর উন্নয়ন ছাড়া একটি সমাজ কখনোই এগোতে পারে না। কারণ, সমাজের অর্ধেক নারী। আর যদি নারীরা নিজেদের সমানভাবে গড়ে তুলতে না পারে, তবে এই সমাজ কীভাবে গড়ে উঠবে।

 

প্রধানমন্ত্রী জননেত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার নারী সমাজকে সঙ্গে নিয়েই বাংলাদেশকে উন্নত দেশের দিকে এগিয়ে নিয়ে যাবে। সরকার গঠনের পর আওয়ামী লীগ নারীদের উদ্যোক্তা করার পাশাপাশি তাদের জন্য নানা ধরনের সুযোগ সৃষ্টি করেছে, যাতে তারা সাহসিকতার সঙ্গে সমাজে তাদের স্থান করে নিতে পারে। সরকার সব সময় দেশের আর্থ-সামাজিক অবস্থার উন্নয়ন ঘটাতে চায়। আর এজন্যই সরকার নারী শিক্ষা ও তাদের কর্মসংস্থানকে প্রাধান্য দিচ্ছে।

বৃহস্পতিবার (৮ জুন) দুপুর ১২টায় জাতীয় মহিলা সংস্থা সিলেট জেলার শাখার চেয়ারম্যান মিসেস হেলেন আহমদ এর উদ্যোগে সিলেট সিটি কর্পোরেশন নির্বচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত নৌকা মার্কার সমর্থনে মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর পক্ষে পেশাজীবী ও তৃণমূল নারী কর্মীদের সাথে আয়োজিত মতবিনিময় সভায় উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ও সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিসেস হেলেন আহমেদ এর সভাপতিত্বে এবং বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ কমিটির সাবেক সদস্য ও মাননীয় পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েল এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর সহধর্মিনী মিসেস হলি চৌধুরী।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সি ডি সি টাউন ফেডারেশনের সভাপতি মিনা বেগম, সেক্রেটারি তসলিমা, মহিলা সংস্থার প্রশিক্ষক সুমন, ঢাকা বিশ্ববিদ্যালয় সাবেক ছাত্রলীগের সেক্রেটারি হিমু, মহানগর আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার আতিক, বাংলাদেশের ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক শহীদ চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও সিডিসি বিভিন্ন ওয়ার্ডের সভাপতি, সেক্রেটারি সহ তৃণমূল কর্মীবৃন্দ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।