আমি নির্বাচিত হলে ব্যবসায়ীদের কল্যাণে কাজ করে যাবো: আনোয়ারুজ্জামান চৌধুরী

সুরমা টাইমস ডেস্কঃ

 

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, সিলেট নগরীকে ব্যবসাবান্ধব ও স্মার্ট সিটি হিসেবে গড়ে তুলতে কাজ করবো।

 

আমি নির্বাচিত হলে ব্যবসায়ীদের কল্যাণ ও উন্নয়ন সহ সর্বদিক গুরুত্ব দিয়ে পরিচালিত করবো। সিলেটের সুপরিচিত ঐতিহ্যবাহী মধুবন সুপার মার্কেট এই মার্কেটের ব্যবসায়ীদের সাথে আমার রয়েছে সুসম্পর্ক। আমি ব্যবসায়ীদের পাশে আছি, ইনশাআল্লাহ ভবিষ্যতেও থাকবো। তিনি বলেন, নগর পিতা নয়, নগরীর সেবক হিসেবে সকল নাগরিকদের সমান অধিকার দিয়ে সিটি কর্পোরেশন পরিচালনা করবো।

তিনি আগামী ২১ জুনের সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য ব্যবসায়ীদের প্রতি আহবান জানান।

তিনি শনিবার (২৭ মে) বিকালে নগরীর বন্দরবাজারস্থ মধুবন সুপার মার্কেট দোকান মালিক ব্যবসায়ী সমিতির সাথে সমিতির কার্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান বক্তার বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

মধুবন সুপার মার্কেট দোকান মালিক ব্যবসায়ী সমিতির সভাপতি মো. নজরুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদ উদ্দিন আহমদ।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের ২নং ওয়ার্ডের কাউন্সিল বিক্রম কর সম্রাট, মহানগর আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার আতিকুর রহমান, জেলা যুবলীগের অন্যতম এডভোকেট আব্দুল মতিন, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা পিযুষ কান্তি দে, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ, মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভ, সাধারণ সম্পাদক নাঈম আহমদ।

সমিতির দপ্তর সম্পাদক চিরঞ্জিত পালের পরিচালনায় শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন মার্কেট মসজিদের মোয়াজ্জিন মাওলানা মঈনুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন সমিতির সহ-সভাপতি ও সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক আব্দুল আহাদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সমিতির সাবেক সহ-সভাপতি খালিকুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক মো. আলা মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুর আহমদ, ব্যবসায়ী শাহ আহমদুর রব, আবুল হোসেন প্রমুখ।

 

অনুষ্ঠানে সমিতির পক্ষ থেকে মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীকে নৌকা প্রতীক উপহার দেন সমিতির নেতৃবৃন্দ। এবং সর্বস্তরের ব্যবসায়ীদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। অনুষ্ঠানে সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্য ছাড়াও মার্কেটের সর্বস্তরের ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।