শেখ হাসিনার বিরুদ্ধে যে কোন ষড়যন্ত্রের দাঁত ভাঙ্গা জবাব দিবে যুবলীগ

সুরমা টাইমস ডেস্কঃ

বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে প্রকাশ্য জনসভায় হত্যার হুমকিদাতা রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ এর গ্রেফতারের দাবিতে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নির্দেশে আজ ২২ মে, ২০২৩ইং, বেলা ১১টায়, কেন্দ্রীয় শহীদ মিনারে বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত।

উক্ত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোঃ রফিকুল ইসলাম, সঞ্চালনা করেন-বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল।

যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল বলেন, আজকে যখন বাংলাদেশের মানুষ সুখের স্বপ্ন দেখছেন, বাংলাদেশের মানুষ সুখে আছেন, শান্তিতে আছেন সেই সময় আবারও সেই পরাজিত শক্তি, সেই খুনি জিয়ার দল বিএনপি-জামাতকে আশ্রয়-প্রশ্রয় দিচ্ছেন বিদেশী কিছু রাষ্ট্র।

 

হঠান করে আমরা দেখতে পাই মার্কিন সা¤্রাজ্যবাদ, মার্কিন রাষ্ট্রদূত তাদের নাগরিকদেরকে উদ্দেশ্যে বলছেন সাবধানে চলাফেরা করতে। কিসের ইঙ্গিত বহন করে, বাংলাদেশে এমন কোন ঘটনা ঘটে নাই যে মার্কিন নাগরিকদের নিরাপত্তার অভাব ঘটেছে বাংলার মাটিতে। বাংলার মাটিতে কোন খুন খারাপি নাই, যতখানি খুন-খারাপি করে ঐ বিএনপি-জামাত তাদের ছত্রছায়ায়। বাংলাদেশকে অস্থিতিশীল করার জন্য তারা অপতৎপরতা চালাচ্ছে।

 

তাহলে কিসের ইঙ্গিত বহন করে, আমরা কি জঙ্গিবাদ নিধন চাই না? বিদেশী প্রভুরা কি চায় না বাংলাদেশে জঙ্গি নির্মুল হোক? বিদেশী প্রভুরা কি চায় না সেই রগ কাটা বাহিনী, মা-বোনের ধর্ষণকারীদের বিচার হোক। বিদেশী প্রভুরা কি চায় না বাংলাদেশ উন্নতির শিখরে পৌঁছে যাক। তাহলে উনারা কি চান? জাতি জানতে চায় উনারা কি চান? আপনারা যদি মনে করে থাকেন বঙ্গবন্ধুকন্যাকে ক্ষমতাচ্যুত করে দেশবিরোধী শক্তিকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনবেন এটা আপনাদের ভুল ধারণা। স্বপ্নই শুধু, এটা স্বপ্ন, স্বপ্ন হয়েই থাকবে। কারণ বাংলার জনগণ, বাংলার কবি-সাহিত্যিক, বুদ্ধিজীবী, বাংলার খেটে-খাওয়া মানুষ, বাংলার শ্রমিক, বাংলার সাংবাদিক, কৃষকসহ সকল শ্রেণীর পেশার মানুষ একজন অন্ধকেও যদি জিজ্ঞাসা করা হয় তুমি কার পক্ষে আছো? সে বলবে আমি বঙ্গবন্ধুকন্যার পক্ষে আছি। একজন বিধবা মাকে যদি প্রশ্ন করা হয় মা তুমি কাকে ভালোবাসো, সে বলবে শেখের বেটিকে ভালোবাসি।

 

সুতরাং এদেশের মানুষের মন থেকে শেখ হাসিনাকে মুছে ফেলার ক্ষমতা কারও নেই। শেখ হাসিনা আমাদের অস্তিত্ব। আর এই অস্তিত্বের প্রশ্নে যুবলীগ আপোসহীন। শেখ হাসিনার বিরুদ্ধে যে কোন ষড়যন্ত্রের দাঁত ভাঙ্গা জবাব দিবে যুবলীগ।

এসময় আরও বক্তব্য রাখেন, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোঃ হাবিবুর রহমান পবন, মোঃ নবী নেওয়াজ, মোঃ মোয়াজ্জেম হোসেন, সুভাষ চন্দ্র হাওলাদার, ইঞ্জিনিয়ার মৃনাল কান্তি জোদ্দার, তাজউদ্দিন আহমেদ, মোঃ আনোয়ার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউরি রহমান বাদশা, সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক কাজী মাজহারুল ইসলাম, মোঃ সাইফুর রহমান সোহাগ, মশিউর রহমান চপল, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, উত্তরের সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন, দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা,

 

কেন্দ্রীয় যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, আন্তর্জাতিক সম্পাদক কাজী সারোয়ার হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন পাভেল, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক মোঃ শামছুল আলম অনিক, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মীর মোঃ মহিউদ্দিন, জনশক্তি ও কর্মসংস্থান সম্পাদক শাহীন মালুম, পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ হারিছ মিয়া শেখ সাগর, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক অ্যাড. মোঃ হেমায়েত উদ্দিন মোল্লা, উপ-দপ্তর সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শাহজাদা।

 

এসময় আরও উপস্থিত ছিলেন, যুবলীগের উপ-শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক কাজী খালিদ আল মাহমুদ টুকু, উপ-তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক এন আই আহমেদ সৈকত, উপ-সাংস্কৃতিক সম্পাদক ফজলে রাব্বী স্মরণ, উপ-জনশক্তি ও কর্মসংস্থান সম্পাদক শামসুল কবির রাহাত, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক সামসুল ইসলাম পাটোয়ারী, উপ-কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোল্লা রওশন জামির রানা, উপ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাড. মোঃ গোলাম কিবরিয়া শামীম, উপ-ধর্ম সম্পাদক হরে কৃষ্ণ বৈদ্যসহ কেন্দ্রীয় মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।