আনোয়ারুজ্জামান চৌধুরীর সমর্থনে ১৯নং ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় ও কর্মী সভা

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর সমর্থনে মতবিনিময় ও কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার রাতে নগরীর ১৯নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সংযোগী সংগঠনের উদ্যোগে এই মতবিনিময় ও কর্মী সভা আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, সিলেট নগরীকে একটি আধুনিক স্মাট নগরী গড়ার স্বপ্ন নিয়ে তিনি বলেন, সিলেট সিটি কর্পোরেশন পরিকল্পিত নগরায়ণ হয়নি, উন্নয়নে মানুষকে সম্পৃক্ত করা হয়নি, এমনকি মানুষকে অগ্রাধিকার দেওয়া হয়নি, একটা পরিবেশবান্ধব নগর গড়ে তোলা এবং ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি পরিকল্পিত নগরী গড়ে তুলার অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।

 

তিনি আরো বলেন, আমার নগরবাসী ও আওয়ামী লীগের সকল নেতাকর্মী যদি ঐক্যবদ্ধ থাকে, তাহলে নৌকা প্রতীকের বিজয়কে ঠেকিয়ে রাখা যাবে না। তাই আমার অনুরোধ আগামী ২১ জুন নৌকার বিজয়কে সুনিশ্চিত করার জন্য সকলে ঐক্যবদ্ধ হয়ে একযোগে কাজ করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন-সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সহ-সভাপতি এডভোকেট শাহ মো. মোসাহিদ আলী, নুুরুল ইসলাম পুতুল, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোস্তাক আহমদ পলাশ,

আওয়ামী লীগ নেতা জামিল আহমদ, আব্বাস উদ্দিন, হুরায়রা ইফতেখার সহ ওয়ার্ড আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

—বিজ্ঞপ্তি ।।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।