শাহপরান নির্মাণ শ্রমিক ইউনিয়নের ইফতার সম্পন্ন

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট মহানগর আওতাধিন শাহপরান থানা নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মাহে রামাদ্বানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। সোমবার ট্রেড সভাপতি মো: মুহিবুর রহমান শামিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনিস মিয়ার পরিচালনায় শাহপরান থানার ২৪নং ওয়ার্ড এলাকায় উক্ত ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

মাহফিলে প্রধান অতিথি হিসবে উপস্থিত ছিলেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট মহানগর সাধারণ সম্পাদক শ্রমিক নেতা মিয়া মোহাম্মদ রাসেল। মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট মহানগর সহ সাধারণ সম্পাদক মো: আক্কাস আলী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, শাহপরান নির্মাণ শ্রমিক ইউনিয়নের সহ সভাপতি মোক্তার হোসেন, নির্বাহি সদস্য ফারুক মিয়া, নুরুল হক, কাজী খলিলুর রহমান ও শাহপরান রিক্সা শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. ইদ্রিছ আলী প্রমুখ।।

প্রধান অতিথির বক্তব্যে মিয়া মোহাম্মদ রাসেল বলেন, রমজান মাস হচ্ছে সিয়াম সাধনার মাস। এই মাসে বেশি বেশি ইবাদতের মাধ্যমে আল্লাহর নৈকট্য অর্জন করা যায়। রোযা রেখে আমরা অন্যায় কাজ করতে পারি না, কাউকে কষ্ট দিতে পারি না।

বছরের বাকী মাসগুলোতে চলার জন্য রোজা আমাদেরকে এই শিক্ষা দেয়। রমজান মাস গুরুত্বপূর্ণ হওয়ার অন্যতম কারণ হলো এই মাসে কুরআন নাযিল হয়েছে। তাই আমাদেরকে কুরআন অর্থসহ বুঝে পড়ার চেষ্টা করতে হবে। সেই আলোকে আমাদের ব্যক্তি ও সমাজ জীবনকে সাজাতে হবে। তাহলেই দুনিয়া ও আখেরাতের সফলতা অর্জন করা সম্ভব।

 

 

— বিজ্ঞপ্তি ।।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।