পিছিয়ে পড়া মানুষদেরকে সাথে নিয়ে এগিয়ে যেতে হবে- এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান

সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান বলেছেন, পিছিয়ে পড়া মানুষদেরকে সাথে নিয়ে এগিয়ে যেতে হবে। দেশ এগিয়ে যাচ্ছে সেই ধারাবহিকতা বজায় রেখে পিছিয়ে পড়া মানুষকে নিয়ে এগিয়ে যেতে প্রবাসীসহ সমাজের সকল মানুষ এগিয়ে আসতে হবে।

 

সিফডিয়ার আজকের এ উদ্যোগ অত্যন্ত প্রশংসনীয় ও মহৎ এ জন্য সকলের সহযোগিতা প্রয়োজন। গণমাধ্যম ও সমাজ উন্নয়নমূলক সংগঠন সিফডিয়ার উদ্যোগে বাগবাড়ি সরকারি শিশু সদনে অসহায় ও দুস্থ শিশুদের মধ্যে ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিবছরের ন্যায় বাগবাড়িতে অবস্থিত সরকারি শিশু পরিবার ও ছোটমনি নিবাসে ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠান বৃহস্পতিবার (৬ এপ্রিল) অনুষ্ঠিত হয়।

সিফডিয়ার উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা মির্জা জামাল পাশার সভাপতিত্বে ও নির্বাহী পরিচালক রোটারিয়ান আব্দুল মুহিত দিদারের পরিচালনায় এসময় বিশেষ
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক মো. আব্দুর রফিক, সরকারি শিশু পরিবারের উপ তত্বাবধায়ক আয়েশা আক্তার বৃষ্টি , বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সাবেক সভাপতি সাংবাদিক আব্দুল বাতিন ফয়সল, সিফডিয়ার উপদেষ্টা প্রবাসী কমিউনিটি নেতা জুলকার নায়েন।

 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী তত্ত্ধসঢ়;বাবধায়ক আমিরুল ইসলাম ও মেট্রোন কাম নার্স আব্দুল মান্নান মৃধা, সিফডিয়ার সদস্য মো আব্দুস সহিদ, মির্জা আব্দুল হামিদ অভি প্র্রমুখ। অনুষ্ঠানে প্রায় দু—শতাধিক শিশুর মধ্যে ঈদবস্ত্র তুলে দেওয়া হয়।

 

 

 

—বিজ্ঞপ্তি ।।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।