প্রতিটি জেলা-মহানগরে যুবলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

সুরমা টাইমস ডেস্কঃ

বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে এবং বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে গত ২৪ ফেব্রুয়ারি দেশব্যাপী ৩ দিনের শান্তি সমাবেশ ঘোষণা দেয় যুবলীগ। তারই অংশ হিসেবে আজ ২৫ ফেব্রুয়ারি ঢাকা মহানগর ব্যতীত দেশের সকল জেলা ও মহানগরে যুবলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় শান্তি সমাবেশে যুবলীগ নেতারা বলেন, সুখী সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়তে, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার কোন বিকল্প নাই। ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে যুবলীগ কাজ করে যাবে।

বিএনপি-জামাত যতই ষড়যন্ত্র করুক না কেন শেখ হাসিনার পাশে থেকে সাধারণ জনগণকে সাথে নিয়ে তাদের সকল ষড়যন্ত্রের দাঁত ভাঙা জবাব দিবে যুবলীগ। আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করে বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করেই ঘরে ফিরবে যুবলীগ।

উল্লেখ্য আগামীকাল ২৬ ফেব্রুয়ারি দেশের সকল উপজেলা/ থানা ও পৌরসভায় এবং ২৮ ফেব্রুয়ারি দেশের সকল ইউনিয়নে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।