ফেসবুকে প্রেম,প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে দেখলেন নিজের স্ত্রী

সুরমা টাইমস ডেস্ক :

স্বামীর কুকীর্তি ধরতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ফেক অ্যাকাউন্ট খোলেন স্ত্রী। এরপর পরিকল্পনা অনুযায়ী, স্বামীর সঙ্গে শুরু করেন প্রেম। বিপত্তি ঘটে দেখা করার দিন।

সেদিন ফেসবুক প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে স্বামী দেখেন তাঁর স্ত্রী বসে আছেন। এমন ঘটনা ঘটেছে ভারতের মুর্শিদাবাদের ডোমকল বাসস্ট্যান্ডে।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে বলা হয়,  ওই স্বামীর নাম বিক্রম মণ্ডল (৪০)। তাঁর বাড়ি পশ্চিমবঙ্গের ডোমকলের মোমিনপুরে। তিনি মাছের ব্যাবসায়ী। তাঁর দুই ছেলে কেরালায় শ্রমিকের কাজ করেন।

অভিযোগ রয়েছে, ওই ব্যক্তির একাধিক নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে। এ নিয়ে সংসারে অশান্তিও চলছিল। ফলে স্বামীকে শায়েস্তা করতেই ফেসবুক অ্যাকাউন্ট খোলেন স্ত্রী।

এরপর স্বামীকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠান। সেখান থেকে ম্যাসেঞ্জারে চ্যাটিং শুরু হয়। এক পর্যায়ে স্বামীকে প্রেমের প্রস্তাব দেন তিনি।

নতুন প্রেমিকা পেয়ে একেবারে গদগদ অবস্থা স্বামী। প্রেমের এক পর্যায়ে দেখা করার প্রস্তাব দেন তিনি। এদিকে স্ত্রী শুরু করেন আসল খেলো। তিনি বলেন, এত তাড়া কীসের আরও কিছুদিন কথা হোক।

দু’জন দুজনকে জানি, বুঝি। তার পর দেখা। বা একেবারে বিয়ে করতে হবে। তাতে যদি রাজি থাকেন তবে দেখা হবে।

 

স্ত্রীর এমন ফাঁদের বিষয়টি ভাবতেও পারেননি স্বামী। সবশেষ না দেখা প্রেমিকার ডাকে সাড়া দিয়ে ব্যাগপত্র গুছিয়ে গত বৃহস্পতিবার দুপুরে চলে আসেন ডোমকল বাসস্ট্যান্ডে। আসেন ফেসবুকের প্রেমিকাও। নির্ধারিত জায়গায়ে এসে প্রেমিক স্বামী দেখেন পিছন ফিরে যিনি বসে আছেন তিনি আর কেউ নন তার নিজের স্ত্রী।

 

এদিকে এই পরিকল্পনার কথা আগেই ওই নারী তাঁর ভাইদের জানিয়েছিলেন। তাঁরা এসে বিক্রমকে বেধড়ক মারধর করেন। পরে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।