পূজা কমিটি ও পূজারীদের সাথে খন্দকার মুক্তাদিরের কুশল বিনিময়

শারদীয় দূর্গা পূজা উপলক্ষে বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনকালে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির পূজা কমিটি ও পূজারীদের সাথে কুশল বিনিময় করেন এবং পূজার নিরাপত্তার বিষয়ে সার্বিক খোজখবর নেন।

এ সময় বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেন, সম্প্রীতির শহর সিলেট। এখানে আমরা সকল ধর্মের মানুষ মিলে মিশে আত্মার আত্মীয় হয়ে জীবন-জীবিকা সহ সকল কাজকর্ম করি।

তিনি বলেন, আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বাংলার আগামীর কর্ণধার দেশনায়ক তারেক রহমানের নিদের্শে বিএনপি ও অঙ্গ সংগঠনের প্রতিটি নেতাকর্মী পূজা মণ্ডপে ঘুরে বেড়াচ্ছে এবং বিভিন্ন ভাবে সহযোগিতার হাত প্রসারিত করেছেন। তিনি নির্বিঘ্নে সবাইকে শারদীয় দূর্গা দূর্গোৎসব উদযাপনের আহ্বান জানান।

তিনি শারদীয় দূর্গাপূজা উপলক্ষে সিলেট সিটি ও সদর উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনের ৩য় দিন গতকাল শনিবার (১২ই অক্টোবর) শহরতলীর লাক্কাতুরা পূজা মণ্ডপসহ বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন কালে উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির আহবায়ক কমিটির সাবেক যুগ্ম আহবায়ক ও সিসিকের সাবেক প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েস লোদী, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও সদর উপজেলা বিএনপির সভাপতি মোহাম্মদ আবুল কাশেম, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ,

৬নং টুকেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক শফিকুর রহমানসহ নিজ নিজ পূজা আয়োজক কমিটির নেতৃবৃন্দ ও বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল এবং স্থানীয় ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

 

-বিজ্ঞপ্তি ।।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।