সাংবাদিক তুরাব সহ সকল শহীদের মাগফেরাত কামনায় আল কোরআন শিক্ষা পরিষদের দোয়া মাহফিল

আল কোরআন শিক্ষা পরিষদ সিলেট বাংলাদেশের উদ্যোগে কোটা সংস্কার ও বৈষম্য বিরোধী ছাত্র-জনতার ঐতিহাসিক আন্দোলনে সিলেটের শহীদ সাংবাদিক আবু তাহের মোঃ তুরাব (এটিএম তুরাব) সহ সকল শহীদগণের রূহের মাগফেরাত ও আহতদের সুস্থতা কামনায় এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আজ ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকালে কালেক্টরেট জামে মসজিদের সামনে আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আল কোরআন শিক্ষা পরিষদের সভাপতি শায়খুল ক্বোররা মাওলানা ক্বারী সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা ক্বারী ছহুল আহমদ এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন পরিষদের সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা মঞ্জুর আহমদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা ক্বারী জহিরুল ইসলাম, হুসাইন আহমদ ইসলাহ, মাওলানা ছালেহ আহমদ, মাষ্টার সাঈদুর রহমান প্রমুখ।

সভায় বক্তাগণ বলেন, স্বৈরাচারী খুনী শেখ হাসিনা দেশের আলেম-উলামা সহ জনগণের উপর যে নির্যাতন করেছে বাংলার মানুষ তা কখনো ভুলবে না। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন দমন করতে পুলিশ দিয়ে নির্বিচারে গুলি চালিয়ে অসংখ্য ছাত্রকে হত্যা করেছে, যা জঘন্যতম কাজ।

বক্তারা স্বৈরাচারী খুনী হাসিনাকে বাংলাদেশ এনে দৃষ্টান্তমূল শাস্তি দিলেই শহীদদের আত্মা শান্তি পাবে। বক্তারা বৈষম্য বিরোধী ছাত্ররা আন্দোলনের মাধ্যমে নতুন বাংলাদেশ উপহার দেয়ায় আন্দোলনকারীদের ধন্যবাদ জানান।

পরে কোটা ও বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ সাংবাদি এটিএম তুরাব সহ সকল শহীদের রূহের মাগফেরাত ও আহতদের দ্রুত সুস্থতা এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়ার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

 

—বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।