সুলতান মনসুর আমার ধানের শীষ নেওয়ায় আমি নৌকা নিছি

মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুরকে হাইজ্যাক পার্টির সদস্য আখ্যা দিয়ে তৃণমূল বিএনপির প্রার্থী সাবেক সংসদ সদস্য এম এম শাহীন বলেন, ‘‘আমি যখন ধানের শীষ পাই নাই, সুলতান মনসুরের বিরুদ্ধে। যিনি হাইজ্যাক পার্টির সদস্য। বিএনপিকে হাইজ্যাক করেছেন। আমি বলেছিলাম উনাকে ভোট দিয়েন না। এরা ষড়যন্ত্রমূলকভাবে বিএনপিকে দখল করেছে। আমার কথাটার সত্যতা মিলেছিল তিনমাস পরে।

‘‘যে লোক বেগম খালেদা জিয়াকে কালকেই জেল থেকে বের করার ওয়াদা করল, এই লোক ৩ মাসের মধ্যে দলটির (বিএনপির) প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানকে অখত্য ভাষায় গালি দিল এবং সংসদে দাঁড়িয়ে গালাগালি করল। এই লোকটার চরিত্র বিএনপির লোকজন না বুঝলেও আল্লাহপাক আমাকে বুঝার তৌফিক দিয়েছেন।’’

বৃহস্পতিবার রাতে মৌলভীবাজার-২ আসনের কুলাউড়া উপজেলায় এক নির্বাচনী সভায় বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তৃণমূল বিএনপির প্রার্থী সাবেক সংসদ সদস্য এম এম শাহীন।

সভায় উপস্থিত জনতার উদ্দেশ্যে শাহীন বলেন, ‘‘সিলেট রেজিষ্ট্রি মাঠে বিএনপির (তৎকালীন) সভায় যখন দেখলাম ড. কামাল ও সুলতান মনসুর বিএনপিকে গিলে ফেলেছে। তখন সেখানেই সিদ্ধান্ত নিয়ে ঢাকায় চলে গেলাম। আমি কোনো জায়গায় যেতে চাই নাই। কিন্তু যখন দেখলাম সে আমার হক ধানের শীষ ষড়যন্ত্রমূলকভাবে নিয়ে নিল, তখন তাকে আমি প্রমাণ করলাম। তুমি যখন আমার ধানের শীষ নিতে পারো তাইলে আমি তোমার নৌকাও নিতে পারি।

‘‘আল্লাহ আমারে সেই ক্ষমতা দিছে। শুধু সুলতান মনসুর আমার ধানের শীষ নেওয়ায় আমি নৌকা নিছি।’’

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।