সিলেট স্টেশন ক্লাবে পরিচিতি সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

সুরমা টাইমস ডেস্কঃ

 

সিলেট স্টেশন ক্লাব লিমিটেড এর উদ্যোগে পরিচিতি সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় ক্লাব হলরুমে এই অনুষ্ঠানের আয়োজন করে সিলেট স্টেশন ক্লাব লিমিটেড।
সভাপতির বক্তব্যে সিলেট স্টেশন ক্লাবের প্রেসিডেন্ট মঞ্জুর আহমদ চৌধুরী বলেন, সিলেট স্টেশন ক্লাব লিমিটেড শতবর্ষের একটি ঐতিহ্যবাহি প্রতিষ্ঠান। প্রতি বছর এই প্রতিষ্ঠান থেকে সদস্যদের পরিবার-পরিজন নিয়ে মিলনমেলার আয়োজন করে আসছে। এবারও সেই ধারা অব্যাহত থাকবে। এছাড়াও রাষ্ট্রীয় দিবসগুলো যথাযথ মর্যাদায় পালন করা হয়ে থাকে। তাতে নতুন প্রজন্ম অনেক কিছু জানতে পারে শিখতে পারে। এছাড়াও সামাজিক বিভিন্ন কর্মকান্ডে স্টেশন ক্লাবের অগ্রণী ভূমিকা থাকে। যা সর্বমহলে প্রশংসিত হয়ে আসছে।
ক্লাব পরিচালনা পর্ষদের পরিচালক (অর্থ ও পরিকল্পনা) দেলোয়ার জাহান চৌধুরী আপেল ও পরিচালক (সাংস্কৃতিক) তাহমিনুল ইসলাম খান এডভোকেট এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিনিয়র সদস্য অধ্যাপক মোহাম্মদ সফিক, মোহাম্মদ আতাউর রহমান, আবুল কাহের চৌধুরী শামীম, সাইফুদ্দিন খালেদ, সিলেট স্টেশন ক্লাব পরিচালক (ব্যবস্থাপনা) সুদীপ রঞ্জন সেন বাপ্পু, পরিচালক (উন্নয়ন ও আবাসিক) নেহাল মোহাম্মদ হাসনাইন, পরিচালনা পর্ষদের পরিচালক ক্রীড়া বিভাগ মুফতি এ. এস শামীম আহমদ, পরিচালক (বিনোদন) কয়ছর আহমেদ এলাইছ আব্দুল মুমিন, পরিচালক (আপ্যায়ন) মিসবাহ উদ্দিন চৌধুরী রূপন সহ ক্লাবের নবীণ-প্রবীণ সদস্য উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে নতুন সদস্যদের ফুল, ক্রেস্ট ও উত্তরীয় দিয়ে বরণ করেন সিলেট স্টেশন ক্লাবের প্রেসিডেন্ট মঞ্জুর আহমদ চৌধুরী। ক্লাবের নতুন সদস্যরা হলেন, আরিফ আনোয়ার, নাজিম ফারহান চৌধুরী, আবু জান মোহাম্মদ আব্দুল্লাহ, জামি আব্দুল্লাহ, নুরুল আমীন চৌধুরী, নাসরাত খলিল চৌধুরী। অনুষ্ঠানে ঢাকা থেকে আগত শিল্পীদের মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশ উপভোগ করেন ক্লাবের সকল সদস্য ও পরিবারবর্গ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।