হোমওয়াইজ সেন্টার উন্নয়ন ও অগ্রগতিতে অনন্য অবদান রাখবে : অধ্যাপক জাকির হোসেন

সুরমা টাইমস ডেস্কঃ

 

সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আমাদের রয়েছে বিশাল সম্ভাবনাময় তরুণসমাজ। আমি বিশ্বাস করি হোমওয়াইজ সেন্টার উন্নয়ন ও অগ্রগতিতে অনন্য অবদান রাখবে।

হোমওয়াইজ সেন্টারের যে আয় হবে তা দিয়ে নগরীতে একটি হাসপাতাল তৈরি করা হবে এবং অসহায়, দরিদ্র মানুষের জন্য উপকৃত হবে। আমি এমন মহতি উদ্যোগ গ্রহণ করায় হোমওয়াইজ সেন্টারের চেয়ারম্যান সহ সকল কর্মকর্তাকে সাধুবাদ জাানাচ্ছি।

তিনি (৮ অক্টোবর) রোববার সন্ধ্যায় নগরীর কুমারগাও এলাকায় লুৎফুন নেছা হলে হোমওয়াইজ সেন্টারের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

হোমওয়াইজ সেন্টারের চেয়ারম্যান আলহাজ্ব ছাদির নাজিব হোসাইনের সভাপতিত্বে ও হেপি জান্নাত এবং মিম আক্তারের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন গ্লোবাল ব্যাংকের ম্যানেজার এম. এ মুশফিক, বিশিষ্ট ব্যবসায়ী মো: লাভলু তালুকদার, লন্ডন প্রবাসী এম আশরাফ, সিরাজ মিয়া, এম. আফিক আহমদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- রাকিব আহমেদ তালুকদার, রিফাত আহমেদ, মাসুদা আক্তার, কল্পনা বেগম, দেলওয়ার হোসেইন, সুহানা বেগম, এনামুল কবির, ইতি রহমান। ইভেন্ট ম্যানেজমেন্ট করেন রায়হান আহমদ ও রিয়াদ আহমদ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।