স্কলার্সহোম মেজরটিলা কলেজে বিজ্ঞান মেলা ও পদার্থ-রসায়ন অলিম্পিয়ার্ডের পুরস্কার বিতরণ সম্পন্ন

সুরমা টাইমস ডেস্কঃ

বিপুল উৎসাহ ও উদ্দীপনায় স্কলার্সহোম মেজরটিলা কলেজে বিজ্ঞান মেলা ও পদার্থ-রসায়ন অলিম্পিয়ার্ডের পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) কলেজ প্রাঙ্গণে এই পুরস্কার বিতরণের আয়োজন করা হয়।

বাংলা বিভাগের প্রভাষক শাহাব উদ্দিন আহমেদের উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্কলার্সহোম মেজরটিলা কলেজের অধ্যক্ষ মো. ফয়জুল হক।

বিজ্ঞানকে মানবমুক্তির হাতিয়ার উল্লেখ করে তিনি বলেন, ‘বর্তমান যুগ বিজ্ঞানের যুগ, তোমরা যারা নতুন নতুন উদ্ভাবনী ও বিজ্ঞান প্রজ্ঞা দেখিয়ে সাইন্স ফেয়ার ও অলিম্পিয়ার্ডে আমাদের মুগ্ধ করেছো, তোমরাই আগামী বাংলাদেশের ভবিষ্যৎ’।

এতো সুন্দর আয়োজনের জন্য তিনি সার্বিক সম্বন্বয়ক প্রভাষক হাসান শাহরিয়ার মজুমদারবসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

এসময় উপস্থিত ছিলেন একাডেমিক ইনচার্জ প্রভাষক রাজন সরকার, রসায়ন বিভাগের প্রভাষক কাজী শাখাওয়াত হোসেন, বাংলা বিভাগের প্রধান প্রভাষক আব্দুল্লাহ আল মামুন, জীব বিজ্ঞান বিভাগের প্রধান প্রভাষক নিজাম উদ্দিন প্রমুখ। অনুষ্ঠান শেষে কলেজ আয়োজিত বিজ্ঞান মেলায় সেরা উদ্ভাবনী পুরস্কার, পদার্থ-রসায়ন অলিম্পিয়ার্ডে চ্যাম্পিয়ান পুরস্কার, ইংরেজি রচনা লিখন পুরস্কার, দাবা চ্যাম্পিয়ানশীপ পুরস্কারসহ শতভাগ উপস্থিতির জন্য ‘প্রিন্সিপাল এ্যাওয়ার্ড’ প্রদান করা হয়।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।