মানবসেবার ব্রত নিয়ে কাজ করছে সিলেট ইবনে সিনা হাসপাতাল

সিলেট জেলা প্রেসক্লাবের সাথে মতবিনিময়কালে সিলেট ইবনে সিনা হাসপতাল কতৃপক্ষ জানিয়েছেন, মানবসেবার ব্রত নিয়ে কাজ করছেন তারা।

ইবনে সিনা হাসপাতালের সেবা নিয়ে হাসি মুখে বাড়ি ফিরছেন রোগী ও স্বজনরা। দেশের চিকিৎসা সেবা জনগণের দোরগোড়ায় পৌছে দিতে ইবনে সিনা হাসপাতাল ২৩টি শাখা স্থাপন করেছে। প্রতিটি শাখায় চিকিৎসকরা রোগীদেরকে কাউন্সিলিং করে রোগের কারণ ও প্রতিকারসহ সব ধরণের সার্বিক সেবা প্রদান করে যাচ্ছেন।

এমনকি ইবনে সিনা হাসপাতালে সকল সেবায় ২৫% ছাড়সহ অসহায় ও দরিদ্র রোগীদের বিনামূল্যে সেবা প্রদান করা হয়। তাই ইবনে সিনা হাসপাতালের সেবার পরিধি আরও বৃহৎ করার লক্ষে সকলের সহযোগিতা করা একান্ত প্রয়োজন।

সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুরে সিলেট জেলা প্রেসক্লাব মিলনায়তনে জেলা প্রেসক্লাবের সাথে মতবিনিময়কালে উক্ত কথাগুলো বলেন ইবনে সিনা হাসপাতাল কর্তৃপক্ষ।

মতবিনিময়কালে ইবনে সিনা হাসপাতালের চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমানের সভাপতিত্বে ও মোহাম্মদ ওবায়দুল হকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইবনে সিনা ট্রাস্টের এডিশনাল ডিরেক্টর এন্ড হেড অব বিজনেস ডেভেলপমেন্ট এ.এন.এম তাজুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাসপাতালের পরিচালক অধ্যাপক আব্দুল হান্নান, ডা: মোদাব্বির হোসাইন, সিলেট জেলা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মনিরুজ্জামান মনির, সাধারণ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নবেল, সাবেক সাধারণ সম্পাদক ছামির মাহমুদ, সাবেক যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন, সাবেক কোষাধক্ষ্য মিসবাহ উদ্দিন আহমদ,দপ্তর সম্পাদক আব্দুল আহাদ, সিনিয়র সদস্য শফিকুর রহমান চৌধুরী, ইউসুফ আলী, শাহজাহান সেলিম বুলবুল।

এসময় উপস্থিত ছিলেন, ইবনে সিনা হাসপাতাল সিলেটের সিনিয়র এসিস্ট্যান্ট ম্যানেজার এন্ড হেড অব কর্পোরেট বিজনেস ডেভেলপমেন্ট মুহাম্মদ সাহেদ আলী, সিনিয়র ডেভেলপমেন্ট কর্মকর্তা রাজিব আহমদ, দেলোয়ার হোসেন রনি, আব্দুল্লাহ আল মাহবুব, রুবেল আহমদ, নুর মোহাম্মদসহ সিলেট জেলা প্রেসক্লাব কার্যকরি কমিটির নেতৃবৃন্দ ও ক্লাবের সদস্যবৃন্দ।

 

-বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।