শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে সার্বজনীন জন্মাষ্টমী উদযাপন পরিষদের আয়োজনে ভক্তিমূলক সাংস্কৃতিক অনুষ্ঠান ও ধর্মাসভা অনুষ্ঠিত

সুরমা টাইমস ডেস্কঃ

পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে সার্বজনীন জন্মাষ্টমী উদযাপন পরিষদের আয়োজনে ধর্মসভা ও ভক্তিমূলক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় মহানগরীর মির্জাগাঙ্গালস্থ নির্ম্ভাক আশ্রমে এ সভা অনুষ্ঠিত হয়।

এডভোকেট শংকর কুমার দেব ও এডভোকেট পংকজ দাসের যৌথ সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন সার্বজনীন জন্মাষ্টমী উদযাপন পরিষদের আহব্বায়ক এডভোকেট প্রদীপ কুমার ভট্টাচার্য্যের। ধর্মসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন সিলেটে অবস্থানরত ভারতীয় সহকারী হাই কমিশনার নিরাজ কুমার জয়সওয়াল ও তাঁর সহধর্মিণী নীতা জয়সওয়াল।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, অশোক কুমার চৌধুরী, বিনীত চক্রবর্তী, সার্বজনীন জন্মাষ্টমী উদযাপন পরিষদের সদস্য সচিব জগদীশ চন্দ্র দাস, সিসিকের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর শান্তনু দত্ত সনতু ও জন্মাষ্টমী উদযাপন পরিষদের যুগ্ম আহব্বায়ক তপন মিত্র।

পরবর্তীতে সাংস্কৃতিক অনুষ্ঠনের সঞ্চালনা করেন শ্রী রজত কান্তি গুপ্ত ও শ্রী সুকান্ত গুপ্ত। এতে সংগীত পরিচালনা করেন হিমাংশু বিশ্বাস, শ্রী রানা কুমার সিনহা, শ্রী বিজন রায়, প্রতীক নন্দ টনি, অনিমেষ বিজয় চৌধুরী ও সুকোমল সেন।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।