জনগন জেগে উঠেছে, ফ্যাসিস্ট সরকারের পতন অনিবার্য : কাইয়ুম চৌধুরী

সুরমা টাইমস ডেস্কঃ

 

সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেছেন, অনির্বাচিত ও নিশিরাতের ভোট ডাকাতি করে ক্ষমতা দখল করে রাখার কারনে সরকার জনগনের কথা চিন্তা করেন না। এই সরকার যখনই ক্ষমতায় আসে, তখনই দেশের সম্পদ তছরুপে ব্যস্ত থাকে।

 

দেশে বিদ্যুতের নামে হাজার হাজার কোটি টাকা লুটপাট হয়েছে। তাই তারা প্রতিনিয়ত চাল, ডাল, ভোজ্য তেল, পেয়াজ সহ নিত্যপণ্যের দাম বৃদ্ধি করছে। বার বার তেল, গ্যাস ও বিদ্যুতের মূল্য বৃদ্ধি করছে। তারা জনগনের কাছে না গিয়ে আবারো আবারও বিনা ভোটে জোর করে, কারচুপি করে ক্ষমতা দখল করার ষড়যন্ত্র করছে। তাদের এই ষড়যন্ত্র আর সফল হবে না। জনগন জেগে উঠেছে, রাজপথে নেমেছে, এবার ফ্যাসিস্ট সরকারের পতন অনিবার্য।

 

শনিবার বিকেলে বালাগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দের সাথে সাংগঠনিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

বালাগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি গোলাম রব্বানীর সভাপতিত্বে সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী।

 

প্রধান বক্তার বক্তব্যে সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেন, সরকার আবারো দেশে বিনাভোটে ও কারচুপির মাধ্যমে ক্ষমতা দখল করার ষড়যন্ত্র শুরু করেছে। তারা মানুষের ভোটে নয়, গুম করে, জোর করে, বন্দুকের জোরে ক্ষমতায় টিকে থাকতে চায়।

এখন সময় এসেছে, আওয়ামী সন্ত্রাসীদের বিরুদ্ধে, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। সবাইকে ঐক্যবদ্ধ ভাবে ফ্যাসিস্ট সরকারকে ক্ষমতা থেকে বিতাড়িত করার আন্দোলনকে ত্বরান্বিত করতে হবে।

 

সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন লুৎফুর রহমান,সাইফুল আহমদ শেফুল,তোফায়েল আহমদ সোহেল,আব্দুল আলম পিন্টু,দিলু মিয়া প্রমূখ ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।