স্বাস্থ্যসেবায় নর্থ ইস্ট গুরুত্বপূর্ন অবদান রাখছে: আনোয়ারুজ্জামান চৌধুরী

সুরমা টাইমস ডেস্কঃ

 

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, সিলেটের স্বাস্থ্যসেবা খাতে নর্থইস্ট মেডিকেল কলেজ ও হাসপাতাল গুরুত্বপূর্ণ অবদান রাখছে। জনগনের স্বাস্থ্যসেবায় এই প্রতিষ্ঠান ভবিষ্যতে আরও গুরুত্বপূর্ণ অবদান রাখবে বলে আমার বিশ্বাস। এখানকার চিকিৎসক শিক্ষক ও শিক্ষার্থীরা তাদের সেবা ও দক্ষতা দিয়ে মানুষের মনে একটা বিশেষ জায়গা দখল করেছেন।

 

তিনি বলেন, আগামী নির্বাচনে সবার দোয়া ও ভালোবাসায় যদি আমি মেয়র নির্বাচিত হতে পারি তাহলে নর্থইস্ট মেডিক্যাল কলেজ হাসপাতাল সংলগ্ন দক্ষিণ সুরমার পিছিয়ে পড়া প্রতিটি এলকাকে আরও এগিয়ে নিতে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ ও বাস্তবায়ন করা হবে। এই হাসপাতালে যাতায়াতের ক্ষেত্রে যেসব সমস্যা আছে সেগুলো সমাধান হলে সাধারণ মানুষ আরও কম সময়ে সেবা পাবেন। এতে ঝুঁকি হ্রাস পাবে। অবশ্যই নৌকা নির্বাচিত হলে সেসব সমস্যা সমাধানে চেষ্টার কোন ত্রুটি থাকবেনা।

 

তিনি আজ বৃহস্পতিবার (১৫জুন) দুপুরে সিলেটের দক্ষিণ সুরমার নর্থ ইস্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে কর্মরত ডাক্তার ও অধ্যয়নরত শিক্ষার্থী এবং কর্মকর্তা কর্মচারীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

এসময় তিনি চিকিৎসক ও শিক্ষার্থীদের বিভিন্ন সমস্যার কথা গভীর মনোযোগ দিয়ে শুনেন এবং নির্বাচিত হলে সিটি করপোরেশনের পক্ষে করনীয় যা কিছু সম্ভব তিনি তা করার আশ্বাস প্রদান করেন।

 

নর্থ ইস্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালের গভনির্ং বডির চেয়ারম্যান প্রফেসর ডা. আফজাল মিয়ার সভাপতিত্বে ও কমিউনিটি মেডিসিন বিভাগের লেকচারার ডা. এজাজ উদ্দিন আহমদ সানির সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নর্থ ইস্ট প্রাইভেট লিমিটেডের চেয়্যারম্যান প্রফেসর ডা. মুসা এমএ কাইয়ুম, নর্থইস্ট মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ডা. এএফএম নাজমুল ইসলাম,

 

গাইনি এন্ড অবস বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ডা. নাহিদ ইলোরা, এনাটমি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ডা. হামিদা খাতুন, হাসপাতালের ডেপুটি ডিরেক্টর ডা. জসিম উদ্দিন, নর্থ ইস্ট নার্সিং কলেজের প্রিন্সিপাল প্রফেসর ডা. গুলবাধন, সিলেট জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আক্তারুজ্জমান চৌধুরী জগলু, প্রচার সম্পাদক এডভোকেট আব্বাস উদ্দিন, সিলেট মহানগর আওয়ামী লীগের দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক তপন মিত্র, মহানগর আওয়ামী লীগের সদস্য জুমাদিন আহমদ, সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ প্রমুখ।

 

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নর্থইস্ট মেডিক্যাল কলেজের বায়োকেমিস্ট্রি বিভাগের লেকচারার ডা. মহসিন আহমদ কামরান।

শুভেচ্ছা বক্তব্য রাখেন নর্থ ইস্ট মেডিকেল কলেজের প্রাক্তন শিক্ষার্থী ও পার্কভিউ মেডিক্যাল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. রাকিবুল হাসান জুয়েল ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।