‘জনপ্রতিনিধি হিসেবেও ভরসা হতে পারবেন মঈন উদ্দিন’

সততা ও নিষ্ঠার পরিচয় দিয়ে সাংবাদিকতার ক্ষেত্রে যেমন নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন জনপ্রতিনিধি হিসেবেও তেমনি এলাকার ভরসাস হয়ে উঠতে পারবেন সাংবাদিক মঈন উদ্দিন।

 

বৃহস্পতিবার দুপুরে সিলেট সিটি কর্পোরেশনের ২৭ নং ওয়ার্ডে কাউন্সিলর পদপ্রার্থী মঈন উদ্দিনের সমর্থনে দক্ষিণ সুরমার গোটাটিকর বিসিক শিল্পনগরীতে অনুষ্টিত এক মতবিনিময় সভায় বক্তারা এমন মন্তব্য করেন।

 

মঞ্জিল গ্রুপের চেয়ারম্যান কাজি মঈনুল হোসেনের সভাপতিত্বে ও সিলেট জেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামানের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি হাসিনা বেগম চৌধুরী।

সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ সভাপতি ও দৈনিক একাত্তরের কথার উপ সম্পাদক মঈন উদ্দিনের সমর্থনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি সাঈদ চৌধুরী টিপু, সাধারণ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নবেল, উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক রবিকিরণ সিংহ রাজেশ, কোষাধ্যক্ষ আনন্দ সরকার, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মিঠু দাস জয়, কার্যনির্বাহি সদস্য রনজিত সিংহ, ক্লাব সদস্য মো. মনিরুজ্জামান রনি, আহমেদ জামিল, ফয়জুল হক, মেহেদী হাসান মিজু প্রমুখ।

 

স্থানীয়দের মধ্যে বক্তব্য রাখেন ব্যবসায়ী প্রদীপ ভট্টাচার্য, আবদুল কাদির, শ্রমিক নেতা আবদুল আউয়াল, বেলাল আহমদ।

মতবিনিময় সভায় বক্তারা ২৭ নং ওয়ার্ডের নানান সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরে কাউন্সিলর পদপ্রার্থী মঈন উদ্দিন এলাকাবাসীর কাছে নির্বাচনে সমর্থন ও সহযোগিতা কামনা করে বলেন, আমাকে ভোট দিয়ে বিজয়ী করলে আমি সব সময় আপনাদের পাশে থেকে এলাকার উন্নয়ন ও সমস্যার সমাধানে কাজ করে যাব।

 

 

—বিজ্ঞপ্তি ।।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।