নির্বাচিত হলে ২২নং ওয়ার্ডের মাস্তানি, চাঁদাবাজী চলবে না

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ২২নং ওয়ার্ডের রেডিও প্রতীকের কাউন্সিলর পদপ্রার্থী, এমসি কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি ও বাংলাদেশ স্টুডেন্ট ইউনিট’র আহ্বায়ক বদরুল আজাদ রানার তাঁর রেডিও প্রতীকে গণসংযোগ অব্যাহত রেখেছেন।

বুধবার (১৪ জুন) এ ব্লক, বি ব্লক, সি ব্লক, ডি ব্লক, ই ব্লক, এইচ ব্লক, জি ব্লক, আই ব্লক, জে ব্লক সহ ওয়ার্ডের বিভিন্ন এলাকায় কর্মী ও সমর্থকদের নিয়ে রেডিও প্রতীকে ভোটে চান কাউন্সিলর প্রার্থী বদরুল আজাদ রানা দিনব্যাপী বিভিন্ন সড়কেও ফেইসবুক গণসংযোগ করেছেন।

এ সময় তাঁর সঙ্গে বিপুল সংখ্যাক কর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন। গণসংযোগকালে কাউন্সিলর পদপ্রার্থী বদরুল আজাদ রানা বলেন, শাহজালাল উপশহর
একটি অভিজাত এলাকা। কিন্তু এই অভিজাত এলাকায় মাত্র ৩ ঘন্টার বৃষ্টিতেই হাঁটুজল হয়ে যায়। এর কারণ অপরিকল্পিত উন্নয়ন। আমি বিগত দিনে করোনা, বন্যাসহ বিভিন্ন দুর্যোগে ওয়ার্ডবাসীর পাশে ছিলাম।

তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলে ২২নং ওয়ার্ডের গুন্ডামি, মাস্তানি, চাঁদাবাজী, জুয়া চলবে না, এগুলো উৎখাত করা হবে। এখানে প্যাথলোজি সেন্টার
করা হবে— যাতে বিনামূল্যে রোগীদের সব ধরণের টেস্ট করা হবে। মা—বোনরা যাতে অবাধে চলাফেরা করতে পারেন তার ব্যবস্থা করা হবে। কিশোর গ্যাং উৎখাত করা হবে।

তিনি বলেন, দীর্ঘদিন যাবৎ সমাজসেবা ও রাজনীতির মাধ্যমে মানুষের সেবা করে আসছি। ওয়ার্ডবাসীর খুব কাছে থেকে ভালবাসা ও সেবার করার লক্ষ্যেই আমি কাউন্সিলর প্রার্থী হয়েছি। স্মার্ট ও নান্দিক ওয়ার্ড গঠনের লক্ষ্যেই আমাকে রেডিও প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করে ওয়ার্ডবাসীর সেবা করার সুযোগ
দানের অনুরোধ করছি।

 

তিনি ওয়ার্ডবাসীর দোয়া ও সহযোগিতা কামনা করে ২১ জুন নির্বাচনে রেডিও প্রতীকে ভোট দেয়ার জন্য ২২নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণের প্রতি উদাত্ত আহ্বান জানান।

 

 

 

—প্রেস বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।