ঘুড়ি পেলেন কাউন্সিলর প্রার্থী জাহাঙ্গীর আলম নির্বাচিত হলে স্মার্ট ওয়ার্ড গড়ে তোলার প্রতিশ্রতিবদ্ধ

সুরমা টাইমস ডেস্কঃ

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করেছে নির্বাচন কমিশন। শুক্রবার (২ জুন) সিলেট আঞ্চলিক নির্বাচন কার্যালয় থেকে এই প্রতীক বরাদ্দ দেওয়া হয়। নির্বাচনে ৭ মেয়র প্রার্থীর পাশাপাশি সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত আসনে প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

 

জাহাঙ্গীর আলম সিলেট সিটি কর্পোরেশনের নির্বাচনে ৩৫নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদে প্রার্থী হয়েছেন। তিনি ঘুড়ি প্রতীক পেয়ে আনুষ্টানিকভাবে প্রচারনা শুরু করেন। সন্ধ্যায় নগরীর মেজরটিলা বাজারস্থ টেক্সটাইল রোডে তার নির্বাচনী অফিস উদ্ধোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

প্রতীক পাওয়ার পর এক প্রতিক্রিয়ায় জাহাঙ্গীর আলম বলেন, নির্বাচনে আমার প্রত্যাশিত প্রতীক ছিল ঘুড়ি। নির্বাচন কমিশন ঘুড়ি প্রতীক আমাকে বরাদ্দ দিয়েছে। আমি যদি আপনাদের মহা মূল্যবান ভোট পেয়ে নির্বাচিত হই তাহলে ৩৫নং ওয়ার্ডকে স্মার্ট নগরী হিসেবে গড়ে তোলার অঙ্গিকারাবদ্ধ।

 

জাহাঙ্গীর আলম সবার দোয়া ও আন্তরিক সহযোগীতা চেয়ে নির্বাচিত হলে স্মার্ট নগরী গড়ে তোলার প্রতিশ্রতিবদ্ধ ব্যক্ত করে বলেন আমার প্রিয় ওয়ার্ড বাসি যদি ২১শে জুন আমাকে ঘুড়ি মার্কা তাদের মহামুল্যবান ভোট দিয়ে বিজয়ী করেন তাহলে আমি আমার ৩৫ নম্বার ওয়ার্ড বাসিকে স্বপ্নের স্মার্ট সিলেট উপহার দেবো।

এসময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।