৩ নং ওয়ার্ড তাঁতীলীগের সম্মেলন সম্পন্ন সভাপতি হামিদ, সাধারণ সম্পাদক শরিফ

বাংলাদেশ তাঁতী লীগ সিলেট মহানগর শাখার অন্তভূক্ত কতোয়ালী থানা শাখার অধীন ৩নং ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলন গত শনিবার সুবিদবাজার কার্য্যালয়ে সম্পন্ন হয়েছে।

সিলেট মহানগর তাঁতী লীগের সভাপতি নোমান আহমদ এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক শেখ মোঃ আবুল হাসনাত বুলবুল এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহ প্রচার সম্পাদক শোয়েব আহমদ, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শোয়েব বাসিত, ৩নং ওয়ার্ডের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট আরিফ আহমদ, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক সুজন দেবনাথ।

উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন মহানগর তাঁতী লীগের সিনিয়র সহ সভাপতি মির্জা শোয়েব আহমদ,সহ সভাপতি তুহিন আহমদ,মোঃ সুরুজ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান খাঁন জুয়েল,কামরুজ্জামান কামরুল,হাবিবুর রহমান খোকন,দপ্তর সম্পাদক রেজাউল হাসান শিপলু,

শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক প্রভাষক তপল চন্দ্র পাল,সাংস্কৃতিক সম্পাদক রোটারিয়ান মামুন চৌধুরী,সদস্য সামছুল হুদা মুন্না।

উপস্থিত ছিলেন ৩নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিলু,ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম।

২য় অধিবেশন আগামী ৩ বছরের জন্য ৩নং ওয়ার্ড তাঁতী লীগের সর্বসম্মতিক্রমে মোঃ আব্দুল হামিদ কে সভাপতি ও মোঃ তারেকুর রহমান শরীফ কে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয় এবং আগামী ৩০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি মহানগর তাঁতী লীগের দপ্তর সেলে জমা প্রদানের নির্দেশ প্রদান করা হয়।

 

 

—বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।