জেন্টল পার্কের সব পণ্যে মিলবে ছাড়

শিশু থেকে তরুণ-তরুণী সবার ফ্যাশন ডেস্টিনেশন এখন জেন্টল পার্ক। ব্র্যান্ডটি ভিন্নতর ভাবনার, নিরীক্ষাধর্মী সব রেডি টু ওয়ার নিয়ে ইতিমধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে। এথনিক ও ওয়েস্টার্ন দুই বিভাগেই ফ্যাশনেবল, ট্রেন্ডি ও যুগোপযোগী পোশাক নিয়েই বাজারে এসেছে তারা। ক্রেতার স্বাচ্ছন্দ্যের পাশাপাশি ক্রয়ক্ষমতার বিষয়টিও মাথায় রেখেছে ব্র্যান্ডটি। একারণেই এবার গ্রীষ্মের সকল পোশাকে থাকছে ২০%-৭০% মূলছাড় সুবিধাও।

 

সমকালীন মননের ফ্যাশন-সচেতন মানুষদের কাছে দেশীয় ফ্যাশন ইন্ডাস্ট্রির চিরচেনা রূপ পাল্টে দিতে  প্রধান জেলা শহরগুলোতে জেন্টল পার্ক যুক্ত হচ্ছে সুপরিসর ও দৃষ্টিনন্দন আউটলেট নিয়ে। জোর দিচ্ছে রিল্যাক্স টেইলারিংয়ের ওপর। আসন্ন গরমে আরাম ও স্বস্তিকে প্রাধান্য দিয়ে  বেসিক ওয়ার্কওয়্যার কালেকশনেও থাকছে ভিন্নতা। এবার নিরীক্ষাধর্মী টপ টু বটম, স্লিভ কিংবা কলার বা পোশাকের প্যাটার্নেও- বৈচিত্র্য এনেছে ব্র্যান্ডটি।

জেন্টল পার্কের  চেয়ারম্যান ও ডিজাইন বিভাগের প্রধান শাহাদৎ চৌধুরী বাবু জানান, এই গরমে পোশাকের নকশায় পেশাদারিত্বের বদলে প্রাধান্য পাচ্ছে স্বাচ্ছন্দ্য।

 

একারণেই নতুন পোশাকগুলোর প্যাটার্নে স্পষ্ট টেইলর্ড লুক। যারা খানিকটা ফরমাল থেকে বেরিয়ে ক্যাজুয়াল লুক চান তাদের জন্যও এবারের গ্রীষ্মেও নতুন কালেকশনগুলো দেবে বেশ স্বস্তিই।

 

আনা হয়েছে গ্রীষ্মের উপযোগী প্লেইন ক্যাজুয়াল শার্ট, পলো, টি-শার্ট, নিটের জগিং ওয়্যার ও তরুণীদের নিরীক্ষাধর্মী টপস, কুর্তিসহ ফিউশন পোশাক। যেকোনো অনুষ্ঠানে, ভ্রমণে, এমনকি অফিসে পরার মতো ডিজাইন এই কালেকশনের বিশেষ বৈশিষ্ট্য। থাকছে শিশু, তরুণী ও তরুণদের জন্য আলাদা প্রোডাক্ট লাইন। সাথে মিলবে সর্বোচ্চ ৭০% মূল্যছাড়  সুবিধাও।”

 

উল্লেখ্য, দেশজুড়ে অর্ধশতাধিক আধুনিক সজ্জিত রিটেইল স্টোরের পাশাপাশি ফ্যাশন ট্রেন্ডের সর্বশেষ মেলবন্ধন এবং পণ্যের বিস্তারিত জানা যাবে জেন্টল পার্কের ভেরিফাইড ফেসবুক ফ্যান পেইজেও। আর মূল্যছাড়ে অনলাইন শপিং করা যাবে জেন্টল পার্কের ওয়েবসাইট থেকেও।

 

ঠিাকানা : www.gentlepark.com

 

বিজ্ঞপ্তি ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।