বাজুস সিলেট’র আইডি কার্ড ও সনদ বিতরণ অনুষ্ঠান সম্পন্ন

সুরমা টাইমস ডেস্কঃ

বাংলাদেশ জুয়েলারী এসোসিয়েশন (বাজুস) সিলেট জেলা শাখার আইডি কার্ড ও সনদ বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

গতকাল শুক্রবার (২৬ মে) বিকেলে নগরীর একটি অভিজাত হোটেলে এই আইডি কার্ড ও সনদ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জুয়েলারী এসোসিয়েশন সিলেট আহবায়ক কমিটির উদ্যোগে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ জুয়েলারী এসোসিয়েশনের কেন্দ্রীয় সিনিয়র সহসভাপতি গুলজার আহমদ।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সহ-সভাপতি রিপনুল হাসান। বাজুস সিলেট জেলা আহবায়ক কমিটির সদস্য সচিব ও বাজুস স্টেন্ডিং কমিটি ও অন ডিষ্ট্রিক্ট মনিটরিং সদস্য (সিলেট বিভাগীয় প্রধান) নীহার কুমার রায়ের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আহবায়ক কমিটির সদস্য হাজি সুনু মিয়া, মো খুুরশেদ আলম, অরুন কুমার রায়, মো. সুহেল আহমদ, আবুল হাসান নজু, শেখ মো. আলমগীর প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ জুয়েলারী এসোসিয়েশনের কেন্দ্রীয় সহ-সভাপতি গুলজার আহমদ বলেছেন, বাংলাদেশ জুয়েলারী এসোসিয়েশন বাজুস আমাদের ঐক্যবদ্ধতা ও পরস্পরের মধ্যে হৃদ্যতাপূর্ন সম্পর্ক গড়ে তুলতে কাজ করছে।

 

তিনি সিলেটের ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, আমাদের সবাইকে সৎ ও আধুনিক সরঞ্জাম সম্বলিত ব্যবসায় এগিয়ে আসতে হবে। যাথে নিজের ব্যবসায়ীক উন্নতির পাশাপাশি সিলেটের কাস্টমার ঢাকাতে যেতে উৎসাহ না পায় সেদিকে সবাইকে খেয়াল রাখতে হবে।

 

চোরাচালান রোধে বাংলাদেশ জুয়েলারী এসোসিয়েশন কাজ করছে তাই সবাইকে সহযোগিতা করার পাশাপাশি গ্রাহককে বিদেশমুখী প্রবণতা রোধে দেশে স্বর্নক্রয়ে আগ্রহী করে তুলতে সম্মিলিতভাবে কাজ করতে হবে।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।