দূরারোগ্যব্যাধিতে মৃত্যুবরণকারী সামিয়ার পরিবারকে হ্যাল্পিং হ্যান্ডস ডট ইউকের সিএনজি প্রদান

সিরাজ উদ্দিন আহমদ একাডেমীর ১০ম শ্রেণীর ছাত্রী সামিয়া বেগম এক দূরারোগ্য ব্যধিতে আক্রান্ত হয়ে কিছুদিন পূর্বে মৃত্যুবরণ করে। মৃত্যুর আগপর্যন্ত চিকিৎসা ব্যয় হিসেবে বিভিন্নভাবে কয়েক লক্ষ টাকা দিয়ে তার পরিবারকে সহযোগিতা করেছে হ্যাল্পিং হ্যান্ডস ডট ইউকে।

 

এরই ধারাবাহিকতায় শনিবার (২৭মে) প্রয়াত সামিয়ার পরিবারকে স্বাবলম্বি করতে মা ও ভাইয়ের হাতে একটি সিএনজি প্রদান করেন হ্যাল্পিং হ্যান্ডস ডট ইউকে এর নেতৃবৃন্দ। এর পূর্বে সিলেট নগরীর কুচাই এলাকায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব সৈয়দ আলী আজম মুকুলের সভাপতিত্বে আলোচনা সভা ও সিএনজি প্রদানকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, হ্যাল্পিং হ্যান্ডস ডট ইউকে এর অর্থ সম্পাদক মুমিন খান সেলিম, সমাজসেবী ও বিশিষ্ট ব্যবসায়ী ফখরুল আলম, সমাজসেবী ও রাজনীতিবিদ হাজী মো. ইউনুস মিয়া,

পশ্চিমবাগ জামে মসজিদের মোতাওয়াল্লী অফরোজ মিয়া, কুচাই জামে মসজিদের মোতাওয়াল্লী মহি উদ্দিন, হাজী ইছরাফ আলী সরকার প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি সমাজসেবী সুয়েব খান, রাজনীতিবিদ ও সমাজসেবী কামাল হাসান জুয়েল, সমাজসেবী ও রাজনীতিবিদ শামীম সিদ্দিকী,

ব্যাংকার ও সমাজসেবী মো. নজমুল হক, সমাজসেবী দিলওয়ার হোসেন, শ্রীরামপুর সরহাকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আবু তাহের, সিরাজ উদ্দিন আহমদ একাডেমীর সিনিয়র শিক্ষক মঈনুল ইসলাম, সমাজসেবী নজরুল ইসলাম আফাজ। সিএনজি গ্রহণকারী পরিবারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, প্রয়াত সামিয়া বেগমের মা, মোবারক হোসেন টিপু, খালেদ আহমদ, কামরান আহমদ, রুবেল আহমদ।

 

 

—বিজ্ঞপ্তি ।।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।