ফিটনেস ক্লাব প্রেজেন্টস আয়রন ওয়ারিয়র্স ফিটনেস এক্সপো- ২০২৩ অনুষ্ঠিত

সুরমা টাইমস ডেস্কঃ

সিলেট স্টেশন ক্লাবে ফিট ফর লাইফ ফিটনেস ক্লাব প্রেজেন্টস আয়রন ওয়ারিয়র্স ফিটনেস এক্সপো- ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৬ মে) বিকেলে ক্লাবের হলরুমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এক্সপোতে অনুষ্ঠিত হয়েছে পাওয়ার লিফটিং কম্পিটিশন, আর্ম রেসলিং কম্পিটিশন, বডিবিল্ডিং গেস্ট পোজিং এবং বক্সিং প্রমোশন। ফিটনেস এক্সপোর আয়োজক ছিলেন আয়রন ওয়ারিয়র্স জিমের কর্ণধার এবং সংগঠক আব্দুল্লাহ আল খালেদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ বডিবিল্ডিং ফেডারেশন, বাংলাদেশ পাওয়ার লিফটিং এসোসিয়েশন এবং বাংলাদেশ আর্ম রেসলিং অ্যাসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট খালেদ আব্দুল্লাহ বাবু। বিশেষ অতিথি হিসেবে ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশের এডিশনাল ডেপুটি পুলিশ কমিশনার শাহরিয়ার আল মামুন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আর্ম ওয়ার্স অ্যাসোসিয়েশন বাংলাদেশের প্রেসিডেন্ট আমান উদ্দিন, বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটির চেয়ারম্যান মো. আসাদুজ্জামান, বাংলাদেশ পাওয়ার লিফটিং অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মুমিন এইচ রন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশের স্বনামধন্য হিপ-হপ গায়ক সুদীপ্ত শাহীন চৌধুরী (পল্লব), চারবারের মিস্টার বাংলাদেশ আশরাফ আলী মুরাদ এবং এশিয়ান রূপ্য পদক বিজয়ী পাওয়ার লিফ্টার ফাতেমা নিসু।

উক্ত এক্সপোতে পাওয়ার লিফটিং কম্পিটিশনে ন্যাশনাল টোটাল (৭২০ কেজি) এবং ডেড লিফট (৩২০ কেজি) রেকর্ড ভেঙ্গে ওভার অল চ্যাম্পিয়ন হয়ে “দ্যা আল্টিমেট চ্যাম্পিয়ন” খেতাব পান আদিত্য পারভেজ রাতুল।

আয়রন ওয়ারিয়ার্স পাওয়ার লিফটিং কম্পিটিশনে চ্যাম্পিয়ন হন তৌহিদুল ইসলাম (৬৬ কেজি), আল সামি (৭৪ কেজি) আহমেদ সানি (৮৩ কেজি) এবং ইমরান আলী খান (৮৩+ কেজি)।

আর্ম রেসলিং চ্যাম্পিয়ন নুর সিয়াম (৬৫ কেজি), আল সামী (৭৫ কেজি), রফিকুল ইসলাম ফাহিম (৮৫ কেজি) এবং সাইফুল উদ্দিন (৮৫ কেজি+)।
বডিবিল্ডিং গেষ্ট পোজিং এ অংশ গ্রহণ করেন জাতীয় খেতাব প্রাপ্ত বডিবিল্ডারগণ।

প্রফেশনাল বক্সিং প্রোমোশনে অংশগ্রহণ করেন বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটির চেয়ারম্যান মো. আসাদুজ্জামান, আন্তর্জাতিক প্রফেশনাল বক্সার জয়নুল এবং আমিনুল, বক্সিং কোচ আব্দুল সুবহান এবং জাজ হুমায়ূন কবির। অনুষ্ঠানে সকল বিজয়ীদের মধ্যে পদক ও পুরষ্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।