ব্যবসায়ীদের স্বার্থ নিয়ে যে ছিনিমিনি খেলা হচ্ছে তা রুখতে হবে: নজরুল ইসলাম বাবুল

 

সুরমা টাইমস ডেস্কঃ

 

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র পদপ্রার্থী ও সিলেট মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক, বিশিষ্ট শিল্পপতি ও কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য নজরুল ইসলাম বাবুল বলেছেন, আমি একজন ব্যবসায়ী হিসেবে ব্যবসায়ীদের স্বার্থ বিবেচনা করে নগর ভবনকে পরিচালিত করতে সচেষ্ট থাকবো।

 

নির্বাচিত হলে ব্যবসায়ীদের কল্যাণ সাধিত হয় এমন কার্যক্রম পরিচালনায় যদি কোন বাধা আসে তা আমি কঠোর হস্থে দমন করবো। নগর ভবনে ব্যবসায়ীদের স্বার্থ নিয়ে যে ছিনিমিনি খেলা হচ্ছে তা রুখতে হবে।

তিনি শনিবার (২৭ মে) বেলা ২টায় নগরীর কালীঘাট এলাকায় ব্যবসায়ীদের সাথে গণসংযোগকালে উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে ও ভোটারদের উদ্দেশ্যে প্রতিক্রিয়া ব্যক্তকালে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির কারণে ব্যবসায়ীদের পাশাপাশি সাধারণ জনগণের পিঠ দেয়ালে ঠেকে গেছে। সাধারণ মানুষের কথা বিবেচনা করে সরকারের উচিৎ দ্রব্যমূল্যের দাম সহনশীল পর্যায়ে নিয়ে আসা।

তিনি অপর এক প্রশ্নের জবাবে বলেন, সাধারণ মানুষকে ভয় দেখিয়ে লাভ নেই। যদি কোন ষড়যন্ত্র না হয় তবে লাঙ্গলের বিজয় সুনিশ্চিত।

 

আমি এই নগরীকে মাস্টার প্লানের মাধ্যমে একটি নান্দনিক নগরীতে রূপান্তরিত করতে চাই। আমার বিশ্বাস সিলেট নগরীর মানুষ আগামী ২১ জুনের সিটি কর্পোরেশন নির্বাচনে তাদের মূল্যবান রায় প্রদান করে আমাকে নগরবাসীর একজন খেদমতগার হিসেবে নির্বাচিত করবেন।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান এর উপদেষ্টা আব্দুল্লাহ সিদ্দিকী, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলার শাখার সদস্য সচিব সাইফুদ্দিন খালেদ, মহানগর শাখার সদস্য সচিব আব্দুস শহিদ লস্কর বশির সহ জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।