সিলেট ওসমানী মেডিকেল পদ্মা ব্যাবসায়ী সমিতির সাধারণ সভা

সিলেট ওসমানী মেডিকেল পদ্মা ব্যাবসায়ী সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২০ মে) বিকেল নগরীর ভাতালিয়স্থ অস্থায়ী কার্যালয়ে এ সাধারণ সভার আয়োজন করা হয়।

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর ও প্যানেল মেয়র, সমিতির সভাপতি হাজী আব্দুল কাইয়ুম জালালী পংকীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাজী আব্দুল করিম পান্নার পরিচালনায় সভায় বক্তারা বলেন, প্রায় সময়ই রাস্তায় চলাচলকারী জনগণ ফুটপাতের উপর দিয়ে হাটতে কিংবা রাস্তার পাশ দিয়ে হাঠতে চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে।

 

তার কারণ বিভিন্ন ফুটপাতের ও রাস্তার পাশ দিয়ে অবৈধভাবে অসংখ্য চায়ের দোকান, ফলের দোকান, পানের দোকান সহ অসংখ্য দোকান গড়ে উঠেছে এবং তার পাশাপাশি রাস্তার দুই পাশে অবৈধভাবে যততত্র গাড়ীর পার্কিং গড়ে উটেছে যাহা বর্তমানে ঐ রাস্তা দিয়ে স্বাভাবিক চলাবলের অনুপযোগী হয়ে উঠেছে। এই যততত্র দোকান ও গাড়ী পার্কিং প্রশাসনের নজরে পড়ে কিনা তা আমরা বুঝে উঠতে পারি না এই অবৈধ দোকান কিভাবে গড়ে উঠে। উক্ত দোকানগুলি ও গাড়ী পার্কিং অপসারনের জন্যে প্রশাসনের দৃষ্টি কামনা করছি।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সমিতির সহ সভাপতি আলমঙ্গীর হোসেন, সহ সাধারণ সম্পাদক আফছার হোসেন, মির্জা সাদ্দাম হোসেন, জাহাঙ্গীর আহমদ, মো. রাজু প্রমুখ।

 

 

—বিজ্ঞপ্তি ।।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।