শাসক নয়, সেবক হিসেবে কাজ করতে চাই : আনোয়ারুজ্জামান চৌধুরী

সুরমা টাইমস ডেস্কঃ

 

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, লাঠি হাতে শাসক নয়, সিলেট নগরবাসীর সেবক হিসাবে কাজ করতে চাই। তাদের সুখে সুখী আর দুখে দুখী হয়ে জীবন কাটাতে এসেছি। ভোটের সময় অনুনয় বিনয় আর নির্বাচিত হওয়ার পর লাঠি হাতে শাসকের ভূমিকায় অবতীর্ন হওয়ার শিক্ষা আমি পাইনি।

তিনি বলেন, মানুষের ভালোবাসা পেতে তাদের জন্য কল্যাণকর কাজ করতে চাই। নগরভবনে সবাই যাতে সন্তোষজনক নাগরিক সেবা পান তা নিশ্চিত করতে নৌকায় ভোট দিন।

 

আনোয়ারুজ্জামান চৌধুরী শনিবার (৬ মে) সন্ধ্যায় নগরীর চালিবন্দর এলাকায় ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় এসব কথা বলেন।

 

এসময় তিনি এই ওয়ার্ডের সন্তান, সিলেট সিট করপোরেশনের সাবেক মেয়র, প্রয়াত বদর উদ্দিন আহমদ কামরানকে অত্যন্ত শ্রদ্ধার সাথে স্মরণ করে বলেন, তিনি ছিলেন আমাদের একজন মহান নেতা। মানুষ তাকে ভালোবেসে জনতার কামরান বলে অভিহিত করতেন। সারাটি জীবন তিনি সিলেট সিটি করপোরেশনের উন্নয়নের জন্য ব্যয় করেছেন। তাঁর মতো নিবেদিতপ্রাণ একজন জননেতা সত্যিই বিরল। আমি নির্বাচিত হলে কামরান ভাইয়ের গৃহীত উন্নয়ন পদক্ষেপগুলো বাস্তবায়নের সর্বোচ্চ চেষ্টা করবো।

 

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সিরাজুল শামীমের সভাপতিত্বে ও কামরান পুত্র ডা. আরমান আহমদ শিপলুর পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সহসভাপতি বিজিত চৌধুরী, মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসমা কামরান,

 

মহানগর আওয়ামী লীগের সদস্য রাহাত তরফাদার, আক্দুল আজিম জুনেল, জেলা আওয়ামী লীগের সদস্য ডা. নাজরা চৌধুরী, সাজেদা পারভীন, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা কালাম আহমদ, হাবিবুর রহমান মজলাই, সাইফুল আলম খান কয়েস, আবুলআহমদ, এমএ মতিন, এনাম আহমদ, কালাম আহমদ, বেলাল আহমদসহ নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।