সিসিক নির্বাচন: আওয়ামী লীগের ৪ উপকমিটি ঘোষণা

সুরমা টাইমস ডেস্কঃ

 

সিলেট সিটি করপোরেশন নির্বাচনের প্রচারনর জন্য জেলা ও মহানগর আওয়ামী লীগ ৪টি উপকমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (৫মে) বিকালে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে যৌথ সভায় প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক কমিটির দায়িত্বপ্রাপ্তদের নাম ঘোষণা করেন।

কমিটিগুলো হচ্ছে দপ্তর উপ-কমিটি, প্রচার উপ-কমিটি, মিডিয়া উপ-কমিটি,লিগ্যাল এইড উপ-কমিটি।

দপ্তর উপকমিটির আহ্বায়কের দায়িত্ব দেয়া হয়েছে জগলু চৌধুরীকে। এ কমিটির সদস্যসচিব হলেন খন্দকার মহসিন কামরান। দুই সদস্য হলেন মো. মজির উদ্দিন ও অমিতাভ চক্রবর্তী।

প্রচার উপ কমিটির আহ্বায়কের দায়িত্ব পেয়েছেন আব্দুর রহমান জামিল। সদস্যসচিব অ্যাডভোকেট আব্বাস উদ্দিন। পাঁচ সদস্য হলেন, মতিউর রহমান মতি, সোয়েব আহমদ, গোলাম সোবহান চৌধুরী, শামসুল আলম সেলিম ও ডা. নাজরা চৌধুরী।

মিডিয়া উপ কমিটির আহ্বায়কের দায়িত্ব দেয়া হয়েছে সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহম শিপলুকে। এ উপকমিটির সদস্যসচিব হলেন, রজত কান্তিগুপ্ত। সদস্য সংখ্যা পাঁচজন। তারা হলেন, গোলাম সোবহান চৌধুরী দীপন, শাহ মুজিবুর রহমান জকন,মকসুদ আহমদ মকসুদ, মুক্তাদির আহমদ মুক্তা ও সাজলু লস্কর।

লিগ্যাল এইড উপকমিটির আহ্বায়ক অ্যাডভোকেট মাহফুজুর রহমান, সদস্যসচিব অ্যাডভোকেট বেলাল উদ্দিন ও দুই সদস্য হলেন অ্যাডভোকেট আজমল আলী এবং অ্যাডভোকেট জাহিদ সারওয়ার সবুজ।

এছাড়াও সিলেট সিটি করপোরেশনের সবকটি ওয়ার্ডকে ৪টি জোনে ভাগ করা হয়েছে। সেগুলো হল, পশ্চিমাঞ্চল, পূর্বাঞ্চল, মধ্যাঞ্চল ও দক্ষিণ সুরমা জোন।

এসব অঞ্চলে প্রচারনার জন্য স্থানীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দকে আলাদা আলাদাভাবে দায়িত্ব দেয়া হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।