সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে প্রথম মনোনয়নপত্র নিলেন ২২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মিছলু

সিটি করপোরেশনের আসন্ন নির্বাচনে প্রথম মনোনয়ন পত্র সংগ্রহ করেন সিলেট সিটির ২২ নম্বর ওয়ার্ড (শাহজালাল উপশহর) এর সাধারণ কাউন্সিলর প্রার্থী সাংবাদিক সৈয়দ মুহিবুর রহমান মিছলু। রবিবার (৩০ এপ্রিল) দুপুর ২টায় তিনি সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোঃ জিল্লুর রহমান এর কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এসময় উপস্থিত ছিলেন মো. বাদশা মিয়া, খায়রুল আলম সুমন, মোঃ জুসেফ আলী চৌধুরী, সুহেল আহমদ, আব্দুস সালাম, মো. আবুল কালাম, মো. হাফিজুর রহমান খান, ফয়ছল আহমদ, আঞ্জব আলী, আবুল খায়ের, তাহেরুল ইসলাম খান, মো. সবুজ মিয়া, মো. হাবিবুর রহমান, মো. রুহুল আমিন,

 

আব্দুল আহাদ, সৈয়দ তালিমুল ইসলাম জুনু, মো. শুক্কুর মিয়া, সৈয়দ আফসান উদ্দিন ছামি, ছালেখ মিয়া, মাওলানা আব্দুল হামিদ প্রমুখ।
বিপদের বন্ধু খ্যাত মিছলু শাহজালাল উপশহরে অবস্থিত মেসার্স ফোর স্টার কারুকাজ ফার্ণিশিং এর চেয়ারম্যান, শাহজালাল উপশহর ব্যবসায়ী সমিতি ইএফ এর সাবেক সাধারণ সম্পাদক। তিনি বিগত করোনা মহামারীর সময়ে শাহজালাল উপশহর সহ সিলেটের বিভিন্ন অসহায় মানুষকে দিনে এবং রাতের অন্ধকারে সেবা দিয়ে জনপ্রিয়তা অর্জনের পাশাপাশি তিনি বিপদের বন্ধু হিসেবে খ্যাতি অর্জন করেছেন। তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত।

সৈয়দ মুহিবুর রহমান মিছলু বলেন, শাহজালাল উপশহর একটি আবাসিক ও অভিজাত এলাকা এখানে শাহজালাল উপশহর হাউজিং এর আবাসিক অনেক সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত রয়েছেন উপশহরবাসী। তাই ওয়ার্ড বাসীর দাবীর প্রেক্ষিতে আমি কাউন্সিলর পদপ্রার্থী হয়েছি। আমি কাউন্সিলর নির্বাচিত হলে আমার ওয়ার্ড শাহজালাল উপশহর বাসীর উন্নয়নে সর্বোচ্চ দক্ষতা দিয়ে কাজ করে একটি স্মার্ট ওয়ার্ড উপহার দিব ইনশাআল্লাহ।

সিলেট জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায় আজ বেলা ২টা থেকে বিকেল পর্যন্ত সাধারণ কাউন্সিলর প্রার্থীদের মধ্যে মোট ৬টি মনোনয়নপত্র বিতরণ হয়েছে।

 

 

 

—বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।