৪নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী আলম খান মুক্তির নির্বাচনী মতবিনিময় সভা

আগামী ২১ জুন আসন্ন সিলেট সিটি কর্পোরেশনের নির্বাচনে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী আলম খান মুক্তির সমর্থনে এক নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল (১২ এপ্রিল) বুধবার রাত ১০টায় মজুমদারী এলাকার বিশিষ্ট মুরব্বী ও পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক সমাজসেবক বজলুুর রহমান বাবুলের বাসভবনে এলাকার বিশিষ্ট মুরব্বী, পেশাজীবী, রাজনীতিবীদ, শ্রমিক, ছাত্র যুবক দলমত নির্বিশেষে এই নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন বৃহত্তর মজুমদারী এলাকার বিশিষ্ট মুরব্বী, পঞ্চায়েত কমিটির সভাপতি ও ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফয়েজ খান পিয়ারা।

সভাপতির বক্তব্যে ফয়েজ খান পিয়ারা বলেন, দলমত নির্বিশেষে সবাই আলম খান মুুক্তিকে ভালোবেসেছেন। আপনাদের অনুপ্রেরনায় কাউন্সিলর পদপ্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিয়েছেন। আপনাদের দোয়া ও সমর্থনে নির্বাচিত হলে ওয়ার্ডবাসীকে নিয়ে ওয়ার্ডের ব্যাপক উন্নয়নমূলক কাজ করবেন। আগামী ২১ জুন আমাদের এলাকার ভোটাররা বিপুল ভোটে আলম খান মুক্তিকে বিজয়ী করবেন এ বিশ্বাস ও ভরসা আছে আমার।

কাউন্সিলর পদপ্রার্থী আলম খান মুক্তি বলেন, ৪নং ওয়ার্ডকে আধুনিক ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে আপনাদের সহযোগিতা একান্ত কাম্য। আজ আমি আপনাদের কোন প্রতিশ্রুতি দিতে চাইনা, শুধু বলব আপনারা যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেন তাহলে আমি সব সময় আমার সবটুকু দিয়ে আপনাদের পাশে থাকব ইনশাল্লাহ। আপনারা ২৪ ঘন্টা যে কোন প্রয়োজনে আমাকে পাশে পাবেন। আমি আপনাদের সেবক হিসেবে কাজ করতে চাই।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সদস্য আজম খান, আনোয়ার বখত মজুমদার, বজলুর রহমান বাবুল, ফারুক আলী, জুবের আহমদ, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খান শাহিন, মঞ্জুর আহমদ, দুলাল আহমদ, রিপন মজুমদার, মোস্তাফিজ আহমদ, মিনার আহমদ, রিয়াজ উদ্দিন আহমদ, মোতাহির আলী, বদর আলী, এনাম খান, বিলাল খান, ফটিক আহমদ, সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভ, সাদিক মিয়া, নাহিদ আহমদ, ফয়ছল আজাদ খান, ফারুকুল ইসলাম ফারুক, মহিবুর রহমান মুন্না, সাগির আহমদ,

মোস্তাক আহমদ, মাহতাব আহমত খোকন, ইদ্রিছ আলী, বক্কর আহমদ খান, শহীদ শেখ, ফৌরদোস আহমদ, গিয়াস আহমদ, জুবায়ের আহমদ খান, সুয়েব আহমদ, ফাহিম আহমদ সহ এলাকার বিশিষ্ট মুরব্বী, ছাত্র, যুবক ও বিভিন্ন গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

এছাড়া (১১ এপ্রিল) মঙ্গলবার এলাকার বিশিষ্ট মুরব্বী বজলুর রহমান বাবুলের বাসায় পীরমহল্লা ও লিচু বাগান এলাকার বিশিষ্ট মুরব্বী, যুবক ও বিভিন্ন শ্রেণির মানুষের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে পীরমহল্লা ও লিচু বাগান এলাকার নির্বাচনী পরিচালনা কমিটি গঠন করা হয়। আহ্বায়ক ইদ্রিছ আলী, যুগ্ম আহ্বায়ক দিনার হোসেন, জয়নাল আবেদীন, মো. নাসির উদ্দিন আহমদ সহ ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

 

 

 

—বিজ্ঞপ্তি ।।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।