দক্ষিণ সুরমায় ভূমি অফিস সহায়ককে প্রাণনাশের হুমকি, থানায় জিডি

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলায় বসবাসকারী বিশ্বনাথ উপজেলা ভূমি অফিস সহায়ক মো. ফয়জুল ইসলাম (৪০) কে প্রাণনাশের হুমকি দিয়েছেন লিয়াকত আলী (৫৫) নামের এক ব্যক্তি। এ ঘটনায় অফিস সহকারি বাদী হয়ে ওই ব্যক্তিকে অভিযুক্ত করে দক্ষিণ সুরমা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। যার নং ৪৬১, তারিখ ০৮/০৪/২০২৩ইং।

জিডি সূত্রে জানা যায়, মো. ফয়জুল ইসলাম (৪০) সিলেটের বিশ্বনাথ উপজেলা ভূমি অফিসে অফিস সহায়ক পদে কর্মরত। বিবাদী লিয়াকত আলী ও অফিস সহায়ক ফয়জুল ইসলাম দক্ষিণ সুরমা উপজেলার লামা হাজরাই গ্রামের বাসিন্দা।

প্রায়শই লিয়াকত আলী গং ব্যক্তিরা ফয়জুল ইসলাম ও তার পরিবারের সদস্যদের ক্ষতি করার জন্য হুমকি প্রদান করে আসছে। গত ৮ এপ্রিল সকাল ৭টায় একই গ্রামের মৃত ছুবা মিয়ার ছেলে মো. আপ্তাব মিয়া (৫৫) মোবাইল ফোনের মাধ্যমে ফয়জুল মিয়াকে লামাহাজরাই বাইপাস পয়েন্টে রুহেল মিয়ার দোকানে আসার জন্য বলেন।

তার কথামতো ফয়জুল ইসলাম রুহেল মিয়ার দোকানে যান। এসময় আপ্তাব মিয়া ফয়জুল ইসলামকে বলেন, ‘আপনি সতর্ক হয়ে যান’ আর না হলে বিবাদী লিয়াকত আলী ১ সপ্তাহের মধ্যে তাকে মেরে ফেলবে। এ ঘটনায় ফয়জুল ইসলাম ও তার পরিবারের লোকজন চরম নিরাপত্তাহীনতায় ভোগছেন। তিনি পরবারের সদস্যদের এবং নিজের নিরাপত্তার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

 

 

 

—বিজ্ঞপ্তি ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।