সুবিধাবঞ্চিদের সাথে জেলা ও মহানগর ছাত্রলীগের ব্যতিক্রমী ইফতার

চারিদিকে সুনসান নিরবতা, মাটিতে মাদুর বিছিয়ে সারি সারি ভাবে বসে আছেন অসংখ্য রোজাদার সামনে ইফতারীর প্লেইট নিয়ে। অপেক্ষা মোয়াজ্বিনের আজানের। এ যেনো মুসলমানদের অতীত ঐতিহ্যকেই মনে করিয়ে দেয়।

সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের আয়োজনে এমনই একটি ব্যতিক্রম ই্ফতার মাহফিল দেখলো সিলেটবাসী। যেখানে সুবিধাবঞ্চিত মানুষদের সাথে এক কাতারে বসে ইফতার করেছেন আওয়ামীলীগের শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ। যা দেখে প্রসংশায় ভাসেন জেলা ও মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা।

জেলা ও মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা জানান, আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে জেলা ও মহানগর ছাত্রলীগ রমজানের শুরু থেকেই সুবিধা বঞ্চিতদের মাঝে ইফতার বিতরণ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় সুবিধা বঞ্চিত মানুষদের সাথে এক কাতারে বসে ইফতারের আয়োজন করা হয়েছে। যে শিক্ষা আমাদের প্রিয় ধর্ম ইসলাম দিয়েছে। যেখানে মানুষে মানুষে কোন ভেদাভেদ নাই।

সিলেট জেলা ষ্টেডিয়াম মাঠে শনিবার (৮ এপ্রিল) অনুষ্ঠিত ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রঞ্জিত সরকার, মহানগর আওয়ামী লীগের সদস্য এমরুল হাসান, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন সেলিম,

মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েল, সিলেট জেলা ছাত্রলীগে সভাপতি নাজমুল ইসলাম, সাধারণ সম্পাদক রাহেল সিরাজ, মহানগর ছাত্রলীগের সভাপতি কিশোয়ার জাহান সৌরভ, সাধারণ সম্পাদক নাইম আহমদসহ নেতৃবৃন্দ।

 

 

—বিজ্ঞপ্তি ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।