সিলেটস্থ তাহিরপুর ছাত্র পরিষদের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্টিত

সিলেটস্থ তাহিরপুর ছাত্র পরিষদের উদ্যোগে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৬ এপ্রিল) নগরীর শিবগঞ্জস্থ একটি অভিজাত হোটেলে এই ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

তাহিরপুর ছাত্র পরিষদের সভাপতি নাজির হোসেনের সভাপতিত্বে ও সিলেটস্থ এমসি ছাত্র কল্যাণের সাবেক সাধারণ সম্পাদক নুরুউদ্দিন ও সিলেটস্থ তাহিরপুর ছাত্র পরিষদের সাংগঠনিক সম্পাদক মো. দেলোয়ার হোসেনের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রনজিত সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থার সভাপতি কাশমির রেজা, সাধারণ সম্পাদক পীযূষ পুরকায়স্থ টিটু।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, ব্যাংকার বাশার মিয়া, জুলিফিকার, নারজেল, মোবশ্বীর, তাহিরপুর ছাত্র পরিষদ সিলেট এর সহ- সভাপতি শিব্বির আলম,

শোকান্ত সৌরভ, সাব্বির আহমেদ তোষার, পিন্টু পাল তালুকদার, আকাশ, যুগ্ম সাধারণ সম্পাদক নিপু মিয়া, সারোয়ার অপু,ফারুক মিয়া, আসাদুজ্জামান লিংকন,

সৌরভ হাসান মোমেন, মুরশেদ আলম, সুলেমান আহমেদ, শান্তুনু মালাকার, সাংগঠনিক সম্পাদক দিলোয়ার হোসেন, পল্লব ভট্টাচার্য্য, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম বিজয়, রুবেল, আকরামীন, আপন রয়, আকাশ, সোহাগ, লুৎফর রহমান, উজ্জ্বল ফারাবী, শিপু, নাঈম প্রমুখ।

 

 

 

—বিজ্ঞপ্তি ।।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।