ফ্যাসিস্ট সরকারকে বিতাড়িত করতে আন্দোলনের বিকল্প নেই : এমরান চৌধুরী

সুরমা টাইমস ডেস্কঃ

 

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেছেন, আওয়ামীলীগের লাগামহীন লুটপাট, দুর্নীতি ও দুঃশাসনের ফলে দেশের জনগণ অতিষ্ঠ হয়ে গেছে। দেশবাসীকে এই ঝুলুম নির্যাতন থেকে মুক্ত করতে হলে ফ্যাসিস্ট সরকারকে বিতাড়িত করার কোন বিকল্প নেই। দেশের মানুষ বিএনপির নেতৃত্বে ফ্যাসিবাদে বিতাড়িত করতে এখন ঐক্যবদ্ধভাবে আন্দোলনে নেমেছে।
আর এমন ক্রান্তিলগ্নে কিছু ব্যাক্তি আন্দোলন বাদ দিয়ে, রাজপথে কর্মীদের সাথে না থেকে সরকারের সাথে আতাত করে বিভিন্ন সুযোগ-সুবিধা ভোগ করছেন তারা আন্দোলনমূখি না হয়ে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। তাদের এমন কর্মকাণ্ডে নেতাকর্মীরা বিভ্রান্ত হচ্ছে। এদের বিষয়ে সতর্ক থাকতে হবে।
বুধবার গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ি ইউনিয়ন বিএনপির উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ফুলবাড়ি ইউনিয়ন বিএনপির সভাপতি আ্তাউর রহমান আতার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম মামুনুর রশীদ মামুনের সঞ্চালনায় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন যুবদলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা বিএনপির সহ সভাপতি ইকবাল বাহার চৌধুরী, নজমুল হোসেন পুতুল, যুগ্ন সম্পাদক এডভোকেট আবু তাহের, গোলাপগঞ্জ পৌর বিএনপির সভাপতি মুশিকুর রহমান মুহি,
জেলা বিএনপি নেতা আহাদ চৌধুরী শামীম, নজরুল ইসলাম, জয়নাল আহমদ রানু, রুহেল আহমদ (সাবেক চেয়ারম্যান), এডভোকেট মামুন আহমদ রিপন, সালেহ আহমদ গেদা, হেলাল উদ্দিন চেয়ারম্যান।
প্রধান বক্তার বক্তব্যে যুবদলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার বলেন, দেশের মানুষের পিঠ দেয়ালে ঠেকে গেছে। এখন আর পেছনে ফিরে থাকানোর সুযোগ নেই। তাই জনগনকে সাথে নিয়ে এই ফ্যাসিস্ট সরকারের পতনের একদফা দাবীতে ঐক্যবদ্ধভাবে রাজপথে নামতে হবে। সময় আর বেশি বাকি নেই অচিরেই ফ্যাসিবাদের পতন হয়ে দেশে জনতার সরকার প্রতিষ্টা হবে ইনশাআল্লাহ।
এসময় উপস্থিত ছিলেন- বিএনপি নেতা সাহেদ আহমদ সুয়াই, লায়েক আহমদ, নিজামুল কাদির লিপন, বাছিতুর রহমান বাছিত, শাহনূর আহমদ, কামাল আহমদ প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।