আন্দোলনের মাধ্যমে ফ্যাসিস্ট সরকারের পতন নিশ্চিত করতে হবে : এমরান চৌধুরী

সুরমা টাইমস ডেস্কঃ

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেছেন, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রমজান মাসে মানুষের জীবনকে দুঃসহ করে তুলেছে। লাগামহীন দূর্ণীতি ও বেপরোয়া লুটপাটের কারনে দেশ আজ ধ্বংসের দারপ্রান্তে। দেশকে এই পরিস্থিতি থেকে মুক্ত করতে হলে সবাই ঐক্যবদ্ধভাবে আন্দোলন সংগ্রামের মাধ্যমে এই ফ্যাসিস্ট সরকারের পতন নিশ্চিত করতে হবে।

রোববার গোলাপগঞ্জ পৌর বিএনপি আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গোলাপগঞ্জ পৌর বিএনপির সভাপতি মুশিকুর রহমান মুহির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক, কাউন্সিলর নজরুল ইসলামের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগম সম্পাদক এডভোকেট মুজিবুর রহমান মুজিব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সহ সভাপতি নজমুল হোসেন পুতুল, যুগ্ন সম্পাদক মামুনুর রশিদ মামুন ও এডভোকেট আবু তাহের, উপজেলা বিএনপির সাবেক সদস্য সচিব রাজু তালুকদার।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- জেলা বিএনপি নেতা মামুনুর রশিদ মামুন, আহাদ চৌধুরী শামীম, রুহেল আহমদ চেয়ারম্যান, মিনহাজ উদ্দিন চৌধুরী, অজি আহমদ, উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি আব্দুল খালিক, সাংগঠনিক সম্পাদক দুলাল আহমদ , ইমরান আহমদ, সাইদুর রহমান, আব্দুল কাদির, নাসির আহমদ আবেদ, ফয়েজ আহমদ প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।